BJP: ২৩ লাখ দিয়ে জোটেনি ভোটের টিকিট, ফেরেনি টাকাও! চিঠি লিখে আত্মহত্যার হুমকি প্রাক্তন বিজেপি নেতার

Purba Medinipur: ২৩ লক্ষ টাকা চাওয়া হয়েছিল। বলা হয়েছিল, একুশের বিধানসভা ভোটে লড়ার টিকিট দেওয়া হবে। কিন্তু প্রার্থী তো করা হয়নি, এদিকে এতগুলো টাকা ফেরতও পাননি।

BJP: ২৩ লাখ দিয়ে জোটেনি ভোটের টিকিট, ফেরেনি টাকাও! চিঠি লিখে আত্মহত্যার হুমকি প্রাক্তন বিজেপি নেতার
প্রতীকী চিত্র।

পূর্ব মেদিনীপুর: ২৩ লক্ষ টাকা চাওয়া হয়েছিল। বলা হয়েছিল, একুশের বিধানসভা ভোটে লড়ার টিকিট দেওয়া হবে। কিন্তু প্রার্থী তো করা হয়নি, এদিকে এতগুলো টাকা ফেরতও পাননি। সেই টাকা ফেরত না পেয়ে দলের শীর্ষ নেতৃত্বকে চিঠি লিখে আত্মহত্যার (Suicide) হুমকি দিলেন বিজেপি (BJP)-র প্রাক্তন মণ্ডল সভাপতি। ঘটনায় জোর শোরগোল পূর্ব মেদিনীপুরের পটাশপুরে।

ঠিক কী অভিযোগ?

একুশের বিধানসভা ভোটে বিজেপির টিকিটের জন্য ৫ দফায় তাঁর কাছ থেকে নেওয়া হয়েছিল মোট ২৩ লক্ষ টাকা! কিন্তু তারপরও জোটেনি টিকিট। ফেরতও মেলেনি সেই টাকা। রাজ্য বিজেপি-র সংখ্যালঘু মোর্চার মহিলা সহ সভাপতির বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর অভিযোগ করেছেন বিজেপি-র পটাশপুর ১ উত্তর মণ্ডলের প্রাক্তন সভাপতি মানস রঞ্জন সামাই। তাঁর দাবি, মাস তিনেক আগে বিজেপি-র অন্দরে আর্থিক লেনদেনের সেই অভিযোগ তিনি দলীয় প্যাডে লিখে হোয়াটসঅ্যাপের মাধ্যমে তা পাঠান বিজেপির তৎকালীন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ-সহ অন্যান্য নেতৃত্বকে। সেই অভিযোগপত্রে তিনি যোগ করেছেন, টাকা ফেরত না পেলে আত্মহত্যা করতে বাধ্য হবেন। আর তাঁর মৃত্যুর জন্য দায়ী থাকবেন সংখ্যালঘু মোর্চার মহিলা সহ সভাপতি। সোমবারই প্রকাশ্যে এসেছে সেই চিঠি। তাতেই শুরু হয়েছে জোর চাপানউতোর। অস্বস্তিতে স্থানীয় বিজেপি নেতৃত্ব। যদিও এই চিঠির সত্যতা যাচাই করেনি টিভি9 বাংলা।

তবে অভিযোগকারী অর্থাৎ, প্রাক্তন বিজেপি নেতা মানস রঞ্জন সামাই দাবি করেছেন এমন চিঠি তিনি সত্যিই পাঠিয়েছেন। তিনি জানান, দলের প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ছাড়াও রাজ্য বিজেপি-র সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী এবং রাজ্য সংখ্যালঘু মোর্চার সভাপতি আলি হোসেনকে সেই চিঠি হোয়াটস অ্যাপের মাধ্যমে পাঠিয়েছিলেন তিনি। তবে সেই চিঠি এতদিন পর কীভাবে প্রকাশ্যে এল, তা তাঁর অজানা বলে দাবি করেছেন মানসবাবু।

এদিকে এ নিয়ে রাজ্য সংখ্যালঘু মোর্চার সভাপতি আলি হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “দল এ ব্যাপারে চিন্তা-ভাবনা শুরু করেছে। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। যথাযথ সময়ে এ ব্যাপারে জানানো হবে।” এই প্রসঙ্গে কটাক্ষের সুযোগ ছাড়েনি ঘাসফুল শিবির। প্রাক্তন বিজেপি নেতার চিঠির প্রসঙ্গে কাঁথি সংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি বিধায়ক তরুণ মাইতির টিপ্পনী, ‘এ আর নতুন কী! টাকার বিনিময়ে যে বিজেপি প্রার্থী কেনে, এ কথা ওঁদের দলের নেতাই বলেছেন। সুতরাং, কাটমানির নায়ক কারা তা সহজেই অনুমেয়।’

আরও পড়ুন: Kolkata municipal election 2021: ‘একসঙ্গে ভোট হলে লুঠপাটে সমস্যা?’, তৃণমূলকে খোঁচা দিলীপের

আরও পড়ুন: Kolkata Sikh Woman Married to Pakistani: স্বামীর সঙ্গে পাকিস্তানে গিয়ে লাহোরের যুবককে বিয়ে করলেন কলকাতার শিখ মহিলা

আরও পড়ুন: Crime: রিভলবারের বাঁট দিয়ে আঘাতের পর আঘাত! স্কুলের ভিতর ছাত্রের চিলচিৎকারে চমকে উঠল সবাই

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla