Crime: রিভলবারের বাঁট দিয়ে আঘাতের পর আঘাত! স্কুলের ভিতর ছাত্রের চিলচিৎকারে চমকে উঠল সবাই

Crime: রিভলবারের বাঁট দিয়ে আঘাতের পর আঘাত! স্কুলের ভিতর ছাত্রের চিলচিৎকারে চমকে উঠল সবাই
প্রতীকী চিত্র

Sodepur: রাস্তা দিয়ে পড়িমরি দৌড় ছাত্রের। দৌড়তে দৌড়তে সে ঢুকে পড়ল ক্লাস রুমে। আর্ত চিৎকার করছে সে। অন্যদিকে পিছু নিয়ে ধরে ফেলেছে দুষ্কৃতীরা। রিভলবার নিয়ে এগিয়ে আসছে তারা...

TV9 Bangla Digital

| Edited By: সৈকত দাস

Nov 29, 2021 | 7:33 PM

উত্তর ২৪ পরগনা: রাস্তা দিয়ে পড়িমরি দৌড় ছাত্রের। দৌড়তে দৌড়তে সে ঢুকে পড়ল ক্লাস রুমে। আর্ত চিৎকার করছে সে। অন্যদিকে পিছু নিয়ে ধরে ফেলেছে দুষ্কৃতীরা। রিভলবার নিয়ে এগিয়ে আসছে তারা। ভয়ে পিছু হটছে নবম শ্রেণির পড়ুয়া। তার চিৎকারে তখন স্কুলের দিকে ছুটে আসছেন স্থানীয়রা। এদিকে সেই রিভলবারের বাঁট দিয়ে ছাত্রের শরীরে তখন আঘাতের পর আঘাত করতে শুরু করেছে দুষ্কৃতীরা। সোমবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে সোদপুরের সেন্ট জেভিয়ার্স স্কুলে।

ঠিক কী ঘটেছে?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রণয় ঘটিত কারণে সোদপুর সেন্টজেভিয়ার্স স্কুলের নবম শ্রেণির এক ছাত্রের উপর হামলা করে কয়েকজন দুষ্কৃতী। রিভলবার নিয়ে হামলা চালায় তারা। গুলি চালানোর ঘটনা না ঘটলেও, আগ্নেয়াস্ত্রের বাঁটের ঘায়ে জখম করা হয় ওই ছাত্রকে। কোন রকমে স্কুলের ভিতর ঢুকে প্রাণে বাঁচে সে।

এদিকে তার ভীত সন্ত্রস্ত ওই ছাত্রের আর্ত চিৎকারে ছুটে আসেন এলাকার বাসিন্দারা। এদিকে ততক্ষণে তাকে মারধর শুরু করেছে দুষ্কৃতীরা। রিভলবারের বাঁট দিয়ে শরীরে আঘাত করা হয় তার। নিজেকে ছাড়িয়ে নিতে ছাত্রটি আছাড়িপাছাড়ি করেও পারছে না ছাত্রটি। শুধুই চিৎকার করছে সে। স্থানীয়রা ছুটে আসেন স্কুলে। তাতেই প্রাণ বাঁচে ওই ছাত্রের। স্থানীয়রা এসেই রিভলবার সমেত হাতেনাতে ধরে ফেলে চার দুষ্কৃতীকে। উদ্ধার করা হয় ছাত্রটিকে। ঘটনাস্থলে ছুটে আসে খড়দহ থানার পুলিশ।

এর পর জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় ওই দুষ্কৃতীদের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রণয়ঘটিত কারণে এই হামলা হতে পারে। ওই ছাত্রের সঙ্গে তার এক সহপাঠিনীর ঘনিষ্ঠতা তৈরি হয়। সেটাই আরেক প্রেমিকের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়ায়। এরপ পর দুষ্কৃতী দিয়ে ওই পড়ুয়াকে মারধর করা হয়।

তবে এই ঘটনার পিছনে মূলচক্রী কে, কারা কারা রয়েছে এই হামলার, তা যথাযথ বাবে খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ। তবে দিনে দুপুরে স্কুলের ভিতর এমন কাণ্ডে জোর চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: Marriage Ceremony: ভাঙল প্রাচীন রীতি, চন্দননগরে চার হাত এক করলেন মহিলা ‘পুরুত’ অনীতা মুখোপাধ্যায় 

উল্লেখ্য, এদিন স্কুলের ভিতর পড়ুয়াদের এক কাণ্ডে চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুরে। ফাঁকা ক্লাসরুমে কয়েক জন ছাত্রী সুখটান দিচ্ছে, ওপার দাঁড়িয়ে মোবাইলে ভিডিয়ো করছে কেউ একজন। আর এপ্রান্তে ইউনিফর্ম পরিহিত এক কিশোরী সিগারেট টান দিয়ে নাক-মুখ দিয়ে ধোঁয়া বের করছে। তারপর প্রাণখোলা হাসি। স্কুলের ক্লাস রুমের মধ্যে সিগারেটে টান দেওয়া ওই ছাত্রীর ভিডিয়ো ভাইরাল হতেই নিন্দার ঝড় নেটাগরিকদের। স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে চরম গাফিলতির অভিযোগ তুলছে এলাকার মানুষজন। পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণার একটি হাইস্কুলের ঘটনায় তীব্র শোরগোলের মধ্যেই আরেকটি ঘটনা ঘটল সোদপুরে।

আরও পড়ুন: Paschim Medinipur School’s Video: সিগারেটে দেদার টান, নাক-মুখ দিয়ে বেরল ধোঁয়া, তারপর… ফাঁকা ক্লাসরুমে ছাত্রছাত্রীর কীর্তিতে তাজ্জব নেটাগরিকরা 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA