Udaipur: মদ্যপান করে উদয়পুর বিচে জলকেলি, সমুদ্র টেনে নিয়ে গেল সৌভিককে

Udaypur: ওড়িশা পুলিশ সূত্রে খবর, প্রায় দশ জন বন্ধু-বান্ধব মিলে বেড়াতে বেড়াতে গিয়েছিল উদয়পুর সৈকতে। তাদের মধ্যে হুগলির বাসিন্দা সৌভিক মল্লিকও ছিলেন। জানা গিয়েছে, বিকেল পাঁচটা নাগাদ উদয়পুর সমুদ্র সৈকতে স্নানে নামেন তারা। সেই সময় আচমকা তলিয়ে যায় সৌভিক।

Udaipur: মদ্যপান করে উদয়পুর বিচে জলকেলি, সমুদ্র টেনে নিয়ে গেল সৌভিককে
উদয়পুর বিচে ভয়াবহ ঘটনা Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 3:13 PM

দিঘা: সাত সকালে বিপত্তি। উদয়পুর সমুদ্র সৈকত থেকে ভেসে এল এক যুবকের দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছছে তালসারী থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জলেশ্বর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওড়িশা পুলিশ সূত্রে খবর, প্রায় দশ জন বন্ধু-বান্ধব মিলে বেড়াতে বেড়াতে গিয়েছিল উদয়পুর সৈকতে। তাদের মধ্যে হুগলির বাসিন্দা সৌভিক মল্লিকও ছিলেন। জানা গিয়েছে, বিকেল পাঁচটা নাগাদ উদয়পুর সমুদ্র সৈকতে স্নানে নামেন তারা। সেই সময় আচমকা তলিয়ে যায় সৌভিক।

এরপর আজ সকালে উদয়পুর বিচের মাঝামাঝি জায়গায় মৃতদেহ দেখতে পান স্থানীয় দোকানদাররা। ঘটনাস্থলে ওড়িশার তালসারি মেরিন থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জলেশ্বর হাসপাতালে পাঠানো হয়। পুলিশের প্রাথমিক অনুমান মদ্যপান করে সমুদ্রে স্নানে নামায় এই বিপত্তি। প্রসঙ্গত, দিঘা হোক বা উদয়পুর। মাঝে মধ্যেই পর্যটকদের তলিয়ে যাওয়ার ঘটনা প্রকাশ্যে আসে। এর আগেও কলকাতা থেকে যাওয়া দুই পর্যটকের মৃত্যু হয়েছিল। সেই সময়ও মত্ত অবস্থায় জলে নামার তত্ত্ব উঠে আসছিল। জানা গিয়েছিল, মদ্যপান করে জলে নেমেছিল ওই যুবকরা। পরবর্তীতে টাল সামলাতে না পেরে তলিয়ে যায়।