Suvendu Adhikari Security: প্রচারে গেলেই বিক্ষোভ-গো ব্যাক স্লোগান, শুভেন্দুর নিরাপত্তায় আরও ৬ CRPF জওয়ান

Suvendu Adhikari: এরইমধ্যে শুভেন্দু অধিকারীর নিরাপত্তা বাড়ানোর খবরটি উঠে আসছে। শনিবার থেকেই নিরাপত্তার বলয় বেড়েছে তাঁর।

Suvendu Adhikari Security: প্রচারে গেলেই বিক্ষোভ-গো ব্যাক স্লোগান, শুভেন্দুর নিরাপত্তায় আরও ৬ CRPF জওয়ান
নিরাপত্তা বাড়ানো হল শুভেন্দু অধিকারীর। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2022 | 5:44 PM

পূর্ব মেদিনীপুর: নিরাপত্তা বাড়ানো হল বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। গত কয়েকদিনে একাধিকবার তাঁর প্রচারে বাধা পাওয়ার অভিযোগ উঠেছে। এমনকী অধিকারীদের ‘গড়’ কাঁথিতেও বারবার বাধা-বিক্ষোভের মুখে পড়তে হয়েছে তাঁকে। এরইমধ্যে সূত্রের খবর, শনিবার শুভেন্দু অধিকারীর নিরাপত্তা (Central Security) বাড়িয়েছে কেন্দ্র। কেন্দ্রের ‘জেড’ ক্যাটাগরির নিরাপত্তা পান তিনি। এর আগে বিরোধী দলনেতার সঙ্গে থাকত চারটি গাড়ি। এবার সেখানে যুক্ত হল আরও দু’টি। অর্থাৎ মোট ছ’টি গাড়ি থাকবে এবার থেকে শুভেন্দু অধিকারীর সঙ্গে। একইসঙ্গে অতিরিক্ত ৬ জন কেন্দ্রীয় নিরাপত্তা জওয়ানও থাকবেন তাঁর সঙ্গে। ৬ জনই সিআরপিএফ জওয়ান বলে দাবি করেছে সূত্র। গত সপ্তাহে কাঁথির ১৩ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থীর হয়ে ভোট প্রচারে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। এদিকে এই ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী মন্ত্রী অখিল গিরির ছেলে যুব তৃণমূল নেতা সুপ্রকাশ গিরি। সেদিন প্রচার ঘিরে তুলকালাম বাধে। পুরভোট যত এগিয়ে আসছে, ততই পারদ চড়ছে কাঁথির বুকে। শুভেন্দু অধিকারীর তরফে অভিযোগ তোলা হচ্ছে, রাজ্য সরকার পুলিশকে এগিয়ে দিয়ে তাঁকে বাধা দিচ্ছে।

এরইমধ্যে শুভেন্দু অধিকারীর নিরাপত্তা বাড়ানোর খবরটি উঠে আসছে। শনিবার থেকেই নিরাপত্তার বলয় বেড়েছে তাঁর। এতদিন শুভেন্দু অধিকারীর গাড়ি ছাড়াও তাঁর সঙ্গে আরও তিনটে গাড়ি থাকত। এবার সেই তিনটির সঙ্গে আরও ২টি যুক্ত হচ্ছে। সঙ্গে আরও ৬জন সিআরপিএফ জওয়ানও তাঁর সঙ্গে থাকবেন বলে জানিয়েছে সূত্র।

গত শুক্রবার ভোট প্রচারে কাঁথির ১৩ নম্বর ওয়ার্ডে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। এদিকে সেখানে আগে থেকেই প্রচার করছিলেন তৃণমূল প্রার্থী তথা রাজ্যের মৎস্যমন্ত্রীর ছেলে সুপ্রকাশ গিরি বলে অভিযোগ। সঙ্গে ছিলেন তৃণমূলের কর্মী, সমর্থকরা। এদিকে এলাকায় শুভেন্দু ঢোকার পরই তৃণমূলের লোকজন স্লোগান দিতে শুরু করে। অভিযোগ, সেখানে শুভেন্দুর নিরাপত্তারক্ষীরা হামলা চালায়। তৃণমূল প্রার্থী সুপ্রকাশ গিরি ও তাঁর সঙ্গে থাকা কর্মী সমর্থকদের গায়ে হাত তোলা হয় বলেও অভিযোগ। সেই ঘটনায় সুপ্রকাশ গিরি আহত হন বলেও দাবি করা হয় তৃণমূলের তরফে। কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

শুভেন্দু অধিকারীর নিরাপত্তা বাড়ানো নিয়ে রবিবার পূর্ব বর্ধমানের কাটোয়ায় মন্ত্রী অরূপ বিশ্বাস বলেন, “কার নিরাপত্তা বাড়ল, কার বাড়ল না এটা আমার বিষয় নয়। সবথেকে বড় নিরাপত্তা তো মানুষ। আমরা মানুষের কাজ করি। মানুষ যদি সঙ্গে থাকে আবার নিরাপত্তা কীসের!”

আরও পড়ুন: North 24 pargana TMC Candidate List: দলের কথা না শোনার শাস্তি, তৃণমূল থেকে একসঙ্গে বহিষ্কৃত ৬১ জন

আরও পড়ুন: AMTA Student Death: ‘পুলিশ ছেলেকে খুন করল, তারপর অনুমতি ছাড়াই হল ময়নাতদন্ত’ আনিসের বাবার বক্তব্যে দানা বাঁধছে রহস্য

আরও পড়ুন: North 24 pargana TMC Candidate List: দলের কথা না শোনার শাস্তি, তৃণমূল থেকে একসঙ্গে বহিষ্কৃত ৬১ জন