Suvendu Adhikari: ‘একশো-দুশো নয়, কয়েক হাজার চাকরি বিক্রি করেছেন শুভেন্দু!’ অখিল-পুত্রের বিস্ফোরক অভিযোগ

Suvendu Adhikari: কাঁথি আদালতে রাজ্যের মন্ত্রী শশী পাঁজা ও তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষের নামে শুভেন্দু অধিকারী সম্পর্কে চাকরি মন্তব্য করার মামলা দায়ের করেন সৌমেন্দু অধিকারী।

Suvendu Adhikari: 'একশো-দুশো নয়, কয়েক হাজার চাকরি বিক্রি করেছেন শুভেন্দু!' অখিল-পুত্রের বিস্ফোরক অভিযোগ
শুভেন্দু অধিকারী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 11:08 AM

কাঁথি: নিয়োগ দুর্নীতির অভিযোগে কোণঠাসা শাসক দল। পরিস্থিতি সামাল দিতে নিয়োগ নিয়ে পাল্টা বিরোধীদের দুষছেন শাসক নেতারা। এবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে বিস্ফোরক কাঁথির যুব তৃণমূল নেতা সুপ্রকাশ গিরি (Suprakash Giri)। শুভেন্দুর (Suvendu Adhikari) বিরুদ্ধে কয়েক হাজার চাকরি বিক্রির অভিযোগ করেছেন সুপ্রকাশ। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে অন্তত ১৫০ জনকে চাকরি দেওয়ার অভিযোগ করেছেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা ও তৃণমূল নেতা কুণাল ঘোষ। তার মধ্যে চাকরিহারাদের তালিকায় রয়েছেন ৫৫ জন। এই বক্তব্যের পর রাজনৈতিক মহলে নতুন করে পূর্ব মেদিনীপুরে রাজনৈতিক মহলে শুরু হয় চর্চা। এরপরই কাঁথি আদালতে রাজ্যের মন্ত্রী শশী পাঁজা ও তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষের নামে শুভেন্দু অধিকারী সম্পর্কে চাকরি মন্তব্য করার মামলা দায়ের করেন সৌমেন্দু অধিকারী।

কিন্তু কাঁথির যুব তৃণমূল নেতার অভিযোগ, গ্রুপ সি, গ্রুপ ডি, প্রাথমিকে ৩ হাজার ৯০০ জনকে চাকরি দিয়েছেন শুভেন্দু। সুপ্রকাশের বন্তব্য, “শুভেন্দু আদালতের রক্ষাকবচ পেতে পারেন। কিন্তু মানুষের আদালত তাঁকে ক্ষমা করবে না।” শুভেন্দুকে কটাক্ষ করে সাংগঠনিক জেলা যুব তৃণমূলের সভাপতি সুপ্রকাশ গিরি বলেন, “শাক দিয়ে কি মাছ ঢাকা যায়! গণতান্ত্রিক দেশে আইনি নোটিস পাঠাতে পারেন। কাঁথির মানুষ-সহ এই এলাকার মানুষ জানেন? আমি তো বলবো ৫৫ জনের লিস্ট অনেকটাই কম। শুভেন্দু অধিকারী এই জেলায় হাজার হাজার চাকরি বিক্রি করেছেন। গ্রুপ সি, গ্রুপ ডি থেকে প্রাথমিক স্কুলের চাকরি। আমি চ্যালেঞ্জ করছি কাঁথি পুরসভায় বসে ৩৯০০ জনের চাকরি দিয়েছেন।”

কাঁথির বিজেপি সহ সভাপতি অসীম মিশ্র এ নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, “বিরোধী দলনেতার জনপ্রিয়তাকে ভয় পেয়ে গল্প ফাঁদছে শাসক দল।” তবে সুপ্রকাশ গিরির মন্তব্য নিয়ে অধিকারী পরিবারের সদস্যরা কোনও প্রতিক্রিয়া দেননি।