Abhishek Banerjee: ‘পঞ্চায়েত নির্বাচনে পূর্ব মেদিনীপুরে আমি থাকব, বুক চিতিয়ে লড়াই করুন’, দলীয় কর্মীদের বার্তা অভিষেকের

Abhishek Banerjee: মঙ্গলবার থেকেই বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর জেলা পূর্ব মেদিনীপুরে শুরু হল তৃণমূলের নবজোয়ার কর্মসূচি। তাতেই অংশ নেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Abhishek Banerjee: ‘পঞ্চায়েত নির্বাচনে পূর্ব মেদিনীপুরে আমি থাকব, বুক চিতিয়ে লড়াই করুন’, দলীয় কর্মীদের বার্তা অভিষেকের
অভিষেক বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 11:11 PM

পটাশপুর: বিধানসভা নির্বাচনের পর এবার পঞ্চায়েত নির্বাচনকে (Panchayat Election) পাখির চোখ করে ইতিমধ্যে ময়দানে নেমে পড়েছে শাসক-বিরোধী সব রাজনৈতিক দলই। এবার বিরোধীদের পঞ্চায়েত নির্বাচনে এক ছটাক জমি না ছাড়ার হুঙ্কার দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Trinamool All India General Secretary Abhishek Banerjee)। মঙ্গলবার বিকালে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরে তৃণমূলের নবজোয়ার কর্মসূচি থেকে অভিষেক সাফ জানালেন, “ত্রিস্তরীয় পঞ্চায়েত  আমি নিজে থাকব পূর্ব মেদিনীপুরে।” 

পটাশপুর মার্কেটের জনসভা থেকে দলীয় কর্মীদের উদ্দেশে অভিষেক বলেন, “পঞ্চায়েত নির্বাচনে বলছে সব সাফ করে দেব। আমি নিজে পূর্ব মেদিনীপুরে থাকব। আপনারা চিন্তা করবেন না। বুক চিতিয়ে লড়াই করুন। এক ছটাক জমি এই বিজেপির গাদ্দারদের ছাড়ব না। প্রত্যেকটা পঞ্চায়েত, সমিতি, জেলা পরিষদে বুক চিতিয়ে লড়াই হবে। আপনারা কেউ এক ছটাক জমি নিজের বুথে ছাড়বেন না।”

প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটের মুখে গোটা রাজ্যে চলছে তৃণমূলের নবজোয়ার কর্মসূচি। মঙ্গলবার থেকেই বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর জেলা পূর্ব মেদিনীপুরে শুরু হল এই কর্মসূচি। তাতেই অংশ নেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন বিকালে পটাশপুরে আসেন অভিষেক। সেখানেই কয়েক হাজার কর্মী-সমর্থক তাঁকে স্বাগত জানান। এরপরই পটাশপুরের বঙ্গুরচক মোড়ে জনসভা থেকে বক্তব্য রাখেন অভিষেক। অংশ নেন রোড শোতে।