মদনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের বিজেপির

"বিজেপি যদি আমার পক্ষে থাকত তাহলে আমার মনে হত যে করোনা পজিটিভ হয়ে গিয়েছে, বিজেপি বিরুদ্ধে আছে বলেই মনে হচ্ছে করোনা নেগেটিভ আছে।"

মদনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের বিজেপির
শঙ্কর মাহাত ও মদন মিত্র
Follow Us:
| Updated on: Jan 26, 2021 | 11:23 PM

ঝালদা: তৃণমূল নেতা মদন মিত্রের (Madan Mitra) নামে লিখিত অভিযোগ দায়ের হল ঝালদা থানায়। মঙ্গলবার পুরুলিয়া জেলার বিজেপি সাধারণ সম্পাদক শঙ্কর মাহাত ও বেশ কিছু বিজেপি কর্মী থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। তাঁদের অভিযোগ, সীতার নামে কুরুচিকর ও অশ্লীল মন্তব্য করে হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন তৃণমূল নেতা।

গত ২৫ জানুয়ারি পুরুলিয়ার কাশীপুরে সভা করেছিলেন মদন মিত্র। সে দিন মঞ্চে দাঁড়িয়ে তিনি বলেন, “আপনাদের বাবার ভাগ্য ভাল, যে রামের বউটাকে রাবণ নিয়ে পালিয়েছিল। যদি রাবণের বদলে বিজেপির লোকেরা নিয়ে পালাত তাহলে হাথরস বানিয়ে দিত।” এই মন্তব্যের বিরোধিতা করেই ঝালদা থানায় অভিয়োগ দায়ের করেন বিজেপি কর্মীরা। মদন মিত্রের কঠোর শাস্তির দাবি তোলেন বিজেপি নেতা শঙ্কর মাহাত।

আরও পড়ুন: ‘রামনবমীতে আবার পদ্ম ফুটবে আমার বাড়িতে’, শিশির-দিব্যেন্দুকে টানছেন শুভেন্দু?

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে মদন মিত্র বলেন, “ঠিক আছে যা আইনে বিচার আছে দেখা যাবে। তার আগে ওঁরা বলুক এই যে তৃণমূলের ঘরবাড়ি জ্বালিয়ে দিচ্ছে তার বিচার কী হবে?” মদন আরও জানান, তিনি সঠিক পথে হাঁটছেন তাই তাঁর বিরুদ্ধে অভিযোগ আসছে। পাশাপাশি তৃণমূল নেতার হুঙ্কার,”পারলে সব থানায় ডায়েরি করুক, যত তোমার ডায়েরি করবে তত আমি বুঝব মানুষের মনে আমার ভিত মজবুত হচ্ছে।”