Purulia: রোমহর্ষক ঘটনা! স্কুলে ছুটি পাওয়ার জন্য ক্লাস ওয়ানের ছাত্রকে থেঁতলে ‘খুন’ অষ্টমের ছাত্রের

Purulia: অভিযুক্ত ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে জুভেনাইল আদালতে পেশ করা হয়েছে। হুগলির একটি হোমে রাখা রয়েছে অভিযুক্ত ছাত্রকে। ঘটনার ভয়াবহতায় শিউরে উঠেছেন শিক্ষক মহল থেকে অভিভাবকরাও। আতঙ্কিত স্কুল পড়ুয়ারা।

Purulia: রোমহর্ষক ঘটনা! স্কুলে ছুটি পাওয়ার জন্য ক্লাস ওয়ানের ছাত্রকে থেঁতলে 'খুন' অষ্টমের ছাত্রের
এই স্কুলেই ঘটে মর্মান্তিক ঘটনাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2024 | 1:16 PM

পুরুলিয়া: স্কুলে ছুটির প্রয়োজন। তাই ক্লাস ওয়ানের ছাত্রকে ‘খুন’ই করে দিল অষ্টম শ্রেণির ছাত্র। শিউরে ওঠার মতো ঘটনা পুরুলিয়ার মানবাজারের একটি শিশু স্কুলে। পড়ুয়ার মৃত্যুতে স্কুলে ছুটি পাওয়া যায়, বড়দের কাছ থেকে শুনেছিল অভিযুক্ত ছাত্র। আর সেই কারণেই ক্লাস ওয়ানের ছাত্রকে খুন বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। অভিযুক্ত ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে জুভেনাইল আদালতে পেশ করা হয়েছে। হুগলির একটি হোমে রাখা রয়েছে অভিযুক্ত ছাত্রকে। ঘটনার ভয়াবহতায় শিউরে উঠেছেন শিক্ষক মহল থেকে অভিভাবকরাও। আতঙ্কিত স্কুল পড়ুয়ারা।

জানা গিয়েছে, ঘটনাটি মানবাজারের একটি বেসরকারি আবাসিক স্কুলের। গত মঙ্গলবার সেখানেই শিউরে ওঠার মতো ঘটনাটি ঘটেছে। ক্লাস ওয়ানের এক ছাত্রের দেহ উদ্ধার হয়। তার মুখ থেঁতলে দেওয়া ছিল। ঘটনার তদন্তে নামে পুলিশ। আবাসিক স্কুলের প্রত্যেকের সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। অভিযুক্ত ছাত্রের সঙ্গে কথা বলেই তদন্তকারীরা বুঝতে পেরেছিলেন, কিছু একটা গোলমাল রয়েছে। চেপে ধরা হয় তাকে। কথায় অসঙ্গতি ধরা পড়ে। পুলিশ জানিয়েছে, টানা জেরায় ভেঙে পড়ে অষ্টম শ্রেণির ওই ছাত্র।

পুলিশি জেরায় সে স্বীকার করে, চকোলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে ক্লাস ওয়ানের ওই ছাত্রকে স্কুলের পাশে একটি পুকুরের ধারে নিয়ে গিয়েছিল সে। সেখানে তাকে ইট দিয়ে থেঁতলে খুন করে। তারপর পুকুরে ফেলে দেওয়া হয় দেহ। পুকুর থেকে দুদিন বাদে উদ্ধার হয় ক্লাস ওয়ানের ছাত্রের দেহ।

পুলিশ জানাচ্ছে, ওই ছাত্র প্রথমে এটাই মনে করাতে চাইছিল, যে পুকুরে ডুবেই মৃত্যু হয়েছে ওই ছাত্রের। কিন্তু ছাত্রের দেহের ময়নাতদন্তের রিপোর্টে দেখা যায়, ছাত্রকে খুন করা হয়েছে। ছাত্রের মুখ থ্যাতলানো ছিল।

জানা গিয়েছে, অভিযুক্ত ছাত্র কয়েকদিন আগেই স্কুলে ভর্তি হয়েছে। কিন্তু সে বাড়ি যেতে চাইছিল। আর সে কারণেই এই পরিকল্পনা। ইতিমধ্যেই ওই ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। জুভেনাইল আদালতে এই মামলা বিচারাধীন। অভিযুক্ত আপাতত হুগলির একটি হোমে রাখা হয়েছে