Purulia: টিউশন পড়তে গিয়ে ‘শ্লীলতাহানির’ শিকার নাবালিকা ছাত্রী , শিক্ষক দিবসেই গ্রেফতার অধ্যাপক

Purulia: ছাত্রীটির বয়ান অনুযায়ী, ভয়ে প্রথমে সে কাউকে কিছু জানাতে পারেনি। পরে তার আচরণে অস্বাভাবিকত্ব দেখায় বাবা-মা জিজ্ঞাসা করেন। তখনই সে সব কথা বলে দেয়। পরে এই নাবালিকা ছাত্রী পরিবারের সঙ্গে পুলিশের দারস্থ হয়।

Purulia: টিউশন পড়তে গিয়ে 'শ্লীলতাহানির' শিকার নাবালিকা ছাত্রী , শিক্ষক দিবসেই গ্রেফতার অধ্যাপক
গ্রেফতার অভিযুক্তImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 05, 2024 | 11:48 AM

পুরুলিয়া:  শিক্ষক দিবসের দিনেই শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার অধ্যাপক। ধৃত অধ্যাপককে নামে বিকাশ দত্ত। তিনি পুরুলিয়ার নিস্তারিনী মহিলা মহাবিদ্যালয়ের অধ্যাপক। জানা গিয়েছে, এই ছাত্রী অধ্যাপকের কাছে টিউশনি পড়তেন। সেই সময় তাকে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ।

ছাত্রীটির বয়ান অনুযায়ী, ভয়ে প্রথমে সে কাউকে কিছু জানাতে পারেনি। পরে তার আচরণে অস্বাভাবিকত্ব দেখায় বাবা-মা জিজ্ঞাসা করেন। তখনই সে সব কথা বলে দেয়। পরে এই নাবালিকা ছাত্রী পরিবারের সঙ্গে পুলিশের দারস্থ হয়।

ছাত্রীটির মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে পুরুলিয়া সদর থানার পুলিশ এই অধ্যাপককে মধ্যরাতে গ্রেফতার করে। ধৃত অধ্যাপককে পুরুলিয়া জেলা আদালতে পেশ করা হয়। অভিযুক্ত অধ্যাপকের বিরুদ্ধে বিএনএস ধারায় মামলা করা হয়।

এমনিতেই আরজি কর কাণ্ডে তোলপাড় বাংলা। এই পরিস্থিতি শিক্ষক দিবসের দিনই এক শিক্ষকের বিরুদ্ধে এহেন অভিযোগ ওঠায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। ওই ব্যক্তি অবশ্য এখনও পর্যন্ত নিজের পক্ষে কোনও কথা বলেননি। তিনি বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছেন।