Purulia: ট্রেনের তলায় ঢুকে গেল বৃদ্ধ, কামরা থেকে দেখল স্ত্রী! কিন্তু, রাখে RPF তো মারে কে…

RPF: দেখা মাত্রই ঘটনাস্থলে ছুটে যান আরপিএফ কর্মীরা। কোনওমতে টেনে বের করে আনেন বৃদ্ধকে। এদিকে কিছু দূরে গিয়ে ততক্ষণে দাঁড়িয়ে পড়েছে ট্রেন। সেখান থেকে নামানো হয় তাঁর স্ত্রীকে। গোটা ঘটনা দেখে ততক্ষণে থ প্ল্যাটফর্মে থাকা অন্যান্য যাত্রীরা।

Purulia: ট্রেনের তলায় ঢুকে গেল বৃদ্ধ, কামরা থেকে দেখল স্ত্রী! কিন্তু, রাখে RPF তো মারে কে…
সামনে এসেছে সিসিটিভি ফুটেজImage Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2024 | 10:00 AM

পুরুলিয়া: রাখে আরপিএফ তো মারে কে! কার্যত যেন এ ছবিই দেখা গেল পুরুলিয়ায়। একেবারে মৃত্যু মুখ থেকে এক যাত্রীকে বাঁচালেন আরপিএফ কর্মীরা। চাঞ্চল্যকর ঘটনা ক্ষিণ পূর্ব রেলওয়ে আদ্রা ডিভিশনের পুরুলিয়া রেল স্টেশনের তিন। শুক্রবার সন্ধ্যা ৬টা নাগাদ এ ঘটনা ঘটে তিন নম্বর প্ল্যাটফর্মে। সূত্রের খবর, টাটা-আসানসোল এক্সপ্রেসে আসানসোল যাচ্ছিলেন এক বৃদ্ধ দম্পতি। ট্রেন পুরুলিয়া স্টেশনে দাঁড়ালে খাবার কেনার জন্য নামেন ৭৫ বছরের গুরুদ্বীপ সিং। কিন্তু, কে জানত সেখানেই তাঁর জন্য অপেক্ষা করছে বড় বিপদ। 

যে সময় ওই বৃদ্ধ স্টেশনে নেমেছেন তখনই স্টেশনই দাঁড়িয়ে ট্রেন। এদিকে খাবার কেনা শেষ হতে না হতেই দেখা যায় ছেড়ে দিয়েছে ট্রেন। দৌড়ে ট্রেন ওঠার চেষ্টা করেন ওই বৃদ্ধ। কিন্তু সফল হননি। পড়ে যেতে না যেতেই সোজা চলে যান ট্রেনের তলায়। এদিকে ততক্ষণে ঘটনা চোখে পড়ে গিয়েছে টহলরত আরপিএফদের। 

দেখা মাত্রই ঘটনাস্থলে ছুটে যান আরপিএফ কর্মীরা। কোনওমতে টেনে বের করে আনেন বৃদ্ধকে। এদিকে কিছু দূরে গিয়ে ততক্ষণে দাঁড়িয়ে পড়েছে ট্রেন। সেখান থেকে নামানো হয় তাঁর স্ত্রীকে। গোটা ঘটনা দেখে ততক্ষণে থ প্ল্যাটফর্মে থাকা অন্যান্য যাত্রীরা। ইতিমধ্যেই ওই সময়ের সিসিটিভি ফুটেজ সামনে এসেছে। আরপিএফের কর্মীরাই পরবর্তীতে পরের আসানসোলগামী ট্রেনে তাঁদের তুলে দেন।