Purulia: পিছন থেকে এসে হঠাৎ মহিলার ওড়না খুলল দুষ্কৃতী, তারপর

Purulia: জানা গিয়েছে, আজ দুপুর নাগাদ দু'জন মহিলা তাঁদের পুরনো বাড়ি থেকে রাজাবাধ পাড়ায় ফিরছিলেন। অভিযোগ, সেই সময় শহরের নীলকুঠিডাঙা এলাকায় পিছন দিক থেকে একটি মোটরসাইকেলে দুই দুষ্কৃতী তাঁদের সামনে আসে।

Purulia: পিছন থেকে এসে হঠাৎ মহিলার ওড়না খুলল দুষ্কৃতী, তারপর
পুরুলিয়ায় ছিনতাই Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2024 | 6:56 PM

পুরুলিয়া: মহিলা হেঁটে যাচ্ছিলেন রাস্তা দিয়ে। হঠাৎ করে সেই সময় ঘটে গেল বিপদ। মহিলার অজান্তেই দুই দুষ্কৃতী তাঁর গলার হার ছিনতাই করে নিয়ে চম্পট দেয়। ভর দুপুরে পুরুলিয়া শহরে এই ধরনের ঘটনায় কার্যত হকচকিত সকলে।

কী ঘটেছে?

জানা গিয়েছে, আজ দুপুর নাগাদ দু’জন মহিলা তাঁদের পুরনো বাড়ি থেকে রাজাবাধ পাড়ায় ফিরছিলেন। অভিযোগ, সেই সময় শহরের নীলকুঠিডাঙা এলাকায় পিছন দিক থেকে একটি মোটরসাইকেলে দুই দুষ্কৃতী তাঁদের সামনে আসে। এরপর তাঁদের গলার ওড়না খুলে নেয়। শুধু তাই নয়, একই সঙ্গে গলায় থাকা সোনার হার ছিনতাই করে পালিয়ে যায় তাঁরা।

গোটা ঘটনার ছবি সিসি ক্যামেরায় ধরা পড়েছে। প্রথমবার এই ধরনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকার বাসিন্দাদের মধ্যে। সিম্পিল দেবী বলেন, “নীলকুঠি ডাঙায় আমাদের পুরনো বাড়ি। সেখান থেকেই বাড়ি ফিরছিলাম। সেই সময় পিছন থেকে একটি মোটরসাইকেল আসে। সেখানে দুজন দুষ্কৃতী ছিল। তারাই আমার গলার হার ছিনতাই করে পালিয়ে যায়। আমি চিৎকার করে পিছন পিছন ছুটে গেলেও তাদের নাগাল পাইনি।” ছিনতাইয়ের ঘটনা পুরুলিয়া সদর থানার পুলিশকে খবর দেওয়া হয়েছে। পুলিশ এসে ঘটনাস্থলের আশেপাশে থাকা সিসিটিভির ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে।