‘আর ১৫ দিন রাজনীতি করতে পারবেন অনুব্রত’, সৌমিত্রর কণ্ঠে কিসের ইঙ্গিত?

তিনি ক্ষমতায় এলে সাইকেলের পরিবর্তে স্কুটি দেওয়ার প্রতিশ্রুতি দেন। এছাড়াও ভোটের আগে প্রত্যেক বাড়িতে চাকরির সংস্থান করার প্রতিশ্রুতি দেন সৌমিত্রবাবু।

'আর ১৫ দিন রাজনীতি করতে পারবেন অনুব্রত', সৌমিত্রর কণ্ঠে কিসের ইঙ্গিত?
ফাইল ছবি
ঋদ্ধীশ দত্ত

|

Jan 27, 2021 | 11:53 PM

পূর্ব বর্ধমান: তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁ (Soumitra Khan)। অনুব্রতর রাজনৈতিক কেরিয়ারের সময়সীমা বেঁধে দিয়েছেন তিনি। এদিন খণ্ডঘোষের এক সভা থেকে তিনি বলেন, “অনুব্রত মণ্ডল আর ১৫ দিন ভাল করে রাজনীতি করতে পারবেন। তারপর এলাকার মানুষ তাঁকে আর রাজনীতি করতে দেবে না।”

সৌমিত্রর এই মন্তব্যে রাজনৈতিক মহল সরগরম। এর মাধ্যমে তিনি ঠিক কী ইঙ্গিত করতে চেয়েছেন তা অবশ্য খোলসা করেননি। তবে, অনুব্রতর রাজনৈতিক অবস্থানে কোনও পরিবর্তন আসবে কিনা তা নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন: হুইপ উপেক্ষা করে বিধানসভায় গরহাজির তৃণমূলের ‘অনুগত’ ও ‘বেসুরো’ বিধায়করা

বুধবার পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ ব্লকের বেড়ুগ্রামে জনসভার আয়োজন করা হয় জেলা বিজেপির পক্ষ থেকে। সেখানে মূল বক্তা ছিলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। সেখান থেকে তিনি ক্ষমতায় এলে সাইকেলের পরিবর্তে স্কুটি দেওয়ার প্রতিশ্রুতি দেন। এছাড়াও ভোটের আগে প্রত্যেক বাড়িতে চাকরির সংস্থান করার প্রতিশ্রুতি দেন সৌমিত্রবাবু। তৃণমূল কংগ্রেসের প্রতীক জোড়াফুল নিয়েও ব্যঙ্গ করতে ছাড়েননি সৌমিত্র খাঁ। তিনি বলেন, “জোড়া ফুলের একটি ফুল অভিষেক, আর অন্য একটি ফিরহাদ হাকিম।”

আরও পড়ুন: কনস্টেবল নিয়োগে স্থগিতাদেশ, আগামিকাল মিলছে না নিয়োগপত্র

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla