TMC to BJP: শুভেন্দু সভা করে যাওয়ার পর বিধায়ক লাভলীর উপস্থিতিতে ১০০-র বেশি বিজেপি কর্মী যোগ দিলেন তৃণমূলে

TMC to BJP: সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলী মৈত্রর উদ্যোগে এই সভার আয়োজন করা হয়। সভায় উপস্থিত ছিলেন মন্ত্রী পার্থ ভৌমিক,সাংসদ শুভাশিস চক্রবর্তী,বিধায়ক সওকাত মোল্লা,ফেরদৌসী বেগম সহ জেলার গুরুত্বপূর্ণ নেতৃত্বরা।

TMC to BJP: শুভেন্দু সভা করে যাওয়ার পর বিধায়ক লাভলীর উপস্থিতিতে ১০০-র বেশি বিজেপি কর্মী যোগ দিলেন তৃণমূলে
বিধায়ক লাভলী মৈত্র (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 7:12 AM

সোনারপুর: রবিবার সোনারপুরে (Sonarpur) বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) সভা করেন। সেই সভার পর মঙ্গলবার ওই স্থানে পাল্টা যোগদান সভা করে তৃণমূল (TMC)। আর সেই সভা থেকেই বিজেপি ছেড়ে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন বিজেপি নেতা-কর্মীরা।

সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক লাভলী মৈত্রর উদ্যোগে এই সভার আয়োজন করা হয়। সভায় উপস্থিত ছিলেন মন্ত্রী পার্থ ভৌমিক,সাংসদ শুভাশিস চক্রবর্তী,বিধায়ক সওকাত মোল্লা,ফেরদৌসী বেগম সহ জেলার গুরুত্বপূর্ণ নেতৃত্বরা। সভামঞ্চ থেকে দলীয় কর্মীদের সংগঠিত হওয়ার বার্তা দেন এদিন উপস্থিত নেতৃত্ব। আসন্ন লোকসভা নির্বাচনে ভাল ফল কর‍তে গেলে ঐক্যবদ্ধ ভাবে লড়তে হবে বলেও কর্মীদের কাছে বার্তা দেন তাঁরা।

দলবদল প্রসঙ্গে লাভলী মৈত্র বলেন, “আজকে শতাধিক বিজেপি কর্মী তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন। এদের মধ্যে অনেকেই পদাধিকারী। গত দু’দিন আগে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এখানে এসে আমাদের প্রত্যেকের নামে মিথ্যে অভিযোগ করেছিলেন। অনেক কুৎসা করেছেন। সেই কারণে এটি প্রতিবাদ সভা। ওনার সভায় যদিও পাঁচশোর বেশি লোক হয়নি।”