Bomb Recovered: ভাঙড়ে সিপিএম নেতার বাড়ি থেকে বোমা উদ্ধার, শুরু রাজনৈতিক তরজা

Bomb Recovered: সিপিএম নেতার বাড়ি থেকে বোমা উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চর্চা।

Bomb Recovered: ভাঙড়ে সিপিএম নেতার বাড়ি থেকে বোমা উদ্ধার, শুরু রাজনৈতিক তরজা
সিপিএম নেতার বাড়ি থেকে বোমা উদ্ধার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 11, 2022 | 2:51 PM

দক্ষিণ ২৪ পরগনা: ভাঙড়ের এক সিপিএম নেতার বাড়ি থেকে বোমা উদ্ধার। সোমবার রাতে ভাঙড়ের শাকশহর এলাকায় তাজউদ্দিন মল্লিক নামে এক সিপিএম নেতার বাড়ি থেকে বোমা উদ্বার করে ভাঙড় থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে ওই সিপিএম নেতার বাড়িতে অভিযান চালায় পুলিশ। বাড়ির ভিতরের ঘর থেকে বোমা উদ্বার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে আচমকাই পুলিশের কাছে এবাকায় বোমা মজুত হওয়ার খবর আসে। সেই মোতাবেক পুলিশ শাকশহর এলাকায় অভিযান চালায়। ওই এলাকাতেই বাড়ি সিপিএম নেতা তাজউদ্দিন মল্লিকের। ওই বাড়ি থেকে পাঁচটি তাজা বোমা উদ্বার হয়েছে। বোমা কোথা থেকে এল, তা নিয়ে তাঁকে প্রশ্ন করা হয়। পুলিশের বক্তব্য, সিপিএম নেতার কথায় অসঙ্গতি ছিল। তারই সিপিএম নেতাকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার সকালে বারুইপুর আদালতে পেশ করা হয় তাঁকে।

এদিকে, সিপিএম নেতার বাড়ি থেকে বোমা উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চর্চা। এলাকার সিপিএম নেতা উৎপল মণ্ডল দাবি করেন, তাঁদের কর্মীদের মনোবল ভেঙে দিতে চক্রান্ত করে এসব করা হচ্ছে। যদিও তৃণমূল কংগ্রেসের তরফে স্থানীয় নেতা বাহারুল ইসলামের পাল্টা যুক্তি ,পঞ্চায়েত ভোটের আগে এলাকা অশান্ত করতেই বোমা মজুত করছে সিপিএম। এলাকায় সন্ত্রাস তৈরি করতেই এই সব চলছে। পুলিশ তাঁকে গ্রেফতার না করলে এলাকায় বড় সন্ত্রাসের আশঙ্কা ছিল। সিপিএম এলাকায় বোমা-বন্দুকের রাজনীতি করে। যদিও অভিযুক্ত সিপিএম নেতা পুলিশ কাস্টডিতে থাকায়, তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া সম্ভব হয়নি।