Deadbody Recover: মুখময় রক্ত, ক্ষতবিক্ষত চেহারা, সকাল-সকাল মহেশতলায় ভয়ঙ্কর ঘটনা

Maheshtala Deadbody recover: দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা। সেখানে ডাকঘর কালীমন্দিরের পাশে আজ সকালে স্থানীয় বাসিন্দারা রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন।

Deadbody Recover: মুখময় রক্ত, ক্ষতবিক্ষত চেহারা, সকাল-সকাল মহেশতলায় ভয়ঙ্কর ঘটনা
মহেশতলায় খুন (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2022 | 1:23 PM

মহেশতলা: থেঁতলে গিয়েছে মুখ।চাপ-চাপ রক্ত। উল্টে পড়ে রয়েছে দেহটা। বছর শেষে ঠিক এমনই অভিজ্ঞতার সাক্ষী থাকল মহেশতলা। একদিকে যখন গোটা শহর মেতে উঠেছে বর্ষবরণের আনন্দে। হই-হুল্লোড়, ঘুরতে যাওয়া আনন্দ, খাওয়া-দাওয়া সব চলছে ঠিক তখনই এমন ঘটনায় চাঞ্চল্য ছড়াল।

কী ঘটেছে? দক্ষিণ ২৪ পরগনার মহেশতলা। সেখানে ডাকঘর কালীমন্দিরের পাশে আজ সকালে স্থানীয় বাসিন্দারা রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। এরপর খবর দেওয়া হয় মহেশতলা থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মহেশতলা থানার পুলিশ। তারা এসে রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে পাঠায়। তখনই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই ব্যক্তির মাথায় ও মুখে ইট দিয়ে মেরে খুন করা হয়েছে। কারণ তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ইতিমধ্যেই পুলিশ ঘটনাস্থল থেকে বেশ কিছু নমুনা সংগ্রহ করে নিয়ে গিয়েছে থানায় । মৃত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। মহেশতলা থানা পুলিশ তদন্ত শুরু করেছে। এলাকার সিসি ক্যামেরা খতিয়ে দেখছে।

সঞ্জয় কুমার সাউ নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, “সকালে উঠে দেখছি এলাকায় ভিড়। তারপর দেখি রক্তে মুখ ঢাকা। মনে হচ্ছে মাথার পিছনে ইট দিয়ে মেরে ফেলেছে। তারপর কম্বল ঢাকা দিয়ে রেখেছে। একদম মেন রোডের উপর এই ঘটনা ঘটেছে। মুখের হাল এতটাই খারাপ যে আমরা দেখে চিনতে পারছি না। বুঝতেও পারছি না কে ওটা। আমরা আতঙ্কে রয়েছি।”