Joynagar Snake: পুজো দিতে যান, অদ্ভুত শব্দ শুনে ঠাকুরঘরে প্রৌঢ়াকে দেখেই গায়ে কাঁটা বাড়ির লোকেদের

Joynagar Snake: ফুল রাখতেই হঠাৎ করে তাঁর বাঁ হাতে একটা ছোবল। আকস্মিকতার ঘোর কাটিয়ে ওঠার আগেই তিনি দেখেন একটি বড় চন্দ্রবোড়া সাপ ঠাকুরের সিংহাসনের পিছন থেকে বেরিয়ে চলে যাচ্ছে।

Joynagar Snake: পুজো দিতে যান, অদ্ভুত শব্দ শুনে ঠাকুরঘরে প্রৌঢ়াকে দেখেই গায়ে কাঁটা বাড়ির লোকেদের
হাসপাতালে ওই মহিলা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 06, 2023 | 12:14 PM

দক্ষিণ ২৪ পরগনা: রোজই ভোরে স্নান সেরে পুজো দেন। সোমবারও সকালে স্নান করে ফুল তুলে ঠাকুরঘরে যান। ফুল রাখতেই হঠাৎ করে তাঁর বাঁ হাতে একটা ছোবল। আকস্মিকতার ঘোর কাটিয়ে ওঠার আগেই তিনি দেখেন একটি বড় চন্দ্রবোড়া সাপ ঠাকুরের সিংহাসনের পিছন থেকে বেরিয়ে চলে যাচ্ছে। হাতে কাপড় পেঁচিয়েই ডান হাত দিয়ে চেপে ধরেন সাপের ল্যাজ। ঘরে রাখা একটা বোতলে ঢোকেন। ততক্ষণে তাঁর চিৎকারে ঠাকুরঘরে চলে এসেছেন পরিবারের অন্যান্য সদস্যরাও। এখানেই শেষ নয়, প্রৌঢ়া বোতলে ভরে সাপ নিয়েই সটান উপস্থিত হন হাসপাতালে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের মগরাহাটের মাখালিয়া গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাখালিয়া গ্রামের বাসিন্দা রেনুকা মণ্ডল সোমবার নিজের বাড়ির মন্দিরে ঠাকুরের পুজো দেওয়ার জন্য ফুল রাখছিলেন। সেই সময়ে বাম হাতে ছোবল বসায় চন্দ্রবোড়া সাপটি। তাঁর চিৎকার শুনেই বাড়ির লোকজন ছুটে যান। স্থানীয় বাসিন্দারাও রীতিমতো জড়ো হয়ে যান। কিন্তু প্রৌঢ়ার সাহস দেখে রীতিমতো তাজ্জব হয়ে যান তাঁরা। সাপের ল্যাজ ধরে ঠাকুরঘরে রাখাই একটি কাচের বোতলে ভরে রাখেন। তড়িঘড়ি ওই চন্দ্রবোড়া সাপটিকে ধরে নিয়ে একটি বোতলের মধ্যে নিয়ে সটান হাসপাতালে পৌঁছন। বারুইপুর মহকুমা হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

এদিকে সাপ দেখে রীতিমতো হইচই পড়ে যায় হাসপাতালে। চিকিৎসা করাতে আসা অন্যান্য রোগীরাও ভয় পেয়ে যান। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই মহিলা।