Magrahat Women body Recover: মধ্যরাতে ঘুম ভাঙতেই দেখেন পাশ থেকে উধাও স্ত্রী, সকালে মিলল কাটা মুণ্ড

West Bengal: মঙ্গলবার সকালে নিত্যযাত্রীরা শিয়ালদহ-দক্ষিণ শাখার মগরাহাট স্টেশনের পাশেই দেখতে পান মুণ্ডহীন অবস্থায় পড়ে থাকতে দেখেন এক মহিলার দেহ। সঙ্গে তাঁরা খবর দেন ডায়মন্ডহারবার জিআরপিতে।

Magrahat Women body Recover: মধ্যরাতে ঘুম ভাঙতেই দেখেন পাশ থেকে উধাও স্ত্রী, সকালে মিলল কাটা মুণ্ড
রেললাইনের পাশ থেকে গৃহবধূর দেহ উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2022 | 12:58 PM

দক্ষিণ ২৪ পরগনা: প্রতিদিনের মতোই খাওয়া-দাওয়া সেরে ঘুমোতে গিয়েছিলেন। রাত্রিবেলা স্বামীর পাশেও শুয়ে ঘুমিয়েওছিলেন। কিন্তু এরপর আচমকাই ঘটে গেল বিপত্তি। ঘুম যখন ভাঙল তখন কানে এল স্ত্রীর মৃত্যু সংবাদ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগানায়।

মঙ্গলবার সকালে নিত্যযাত্রীরা শিয়ালদহ-দক্ষিণ শাখার মগরাহাট স্টেশনের পাশেই দেখতে পান মুণ্ডহীন অবস্থায় পড়ে থাকতে দেখেন এক মহিলার দেহ। সঙ্গে তাঁরা খবর দেন ডায়মন্ডহারবার জিআরপিতে। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

এরপর তদন্ত করে পুলিশ জানতে পারে মৃত মহিলার নাম রেখা মণ্ডল (৩০)। তাঁর স্বামী প্রবীর মণ্ডল। স্থানীয় পূর্ব বেলাড়িয়া গ্রামের বাসিন্দা তাঁরা। প্রতিদিনের মতই খাওয়া-দাওয়া সেরে ঘুমোতে গিয়ছিলেন স্ত্রীর সঙ্গে প্রবীরবাবু। এরপর রাত আড়াইটে নাগাদ ঘুম ভেঙে বিছানায় স্ত্রীকে দেখতে পাননি বলে দাবি করেন তিনি। রেখার পরিবারের দাবি চক্রান্ত করে রেখাকে খুন করা হয়েছে। ট্রেনের সামনে ঝাঁপ নাকি অন্যত্র খুন করে মহিলার দেহ রেললাইনের উপর ফেলে রাখা হয়েছে সেই বিষয় এখন জানা যায়নি। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছে। খতিয়ে দেখা হচ্ছে ট্রেনের গার্ডের রিকুজিশন। পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।

মৃতের স্বামী প্রবীর মণ্ডল জানান, “এলাকাবাসী বলছে খুন করা হয়েছে। কালকে রাত অবধি আমার সঙ্গেই ছিল। খেয়ে একসঙ্গে রাতে ঘুমোতে গিয়েছিলাম। কিন্তু হঠাৎ এমন হল বুঝতেই পারছি না। পুলিশ এসে খবর দিয়েছে আমাদের।” মৃতার আত্মীয় জানান, “আমার সঙ্গে সকালেও কথা বলল। আমায় জানাল যে বাড়ি যাব। এত হাসিখুশি। তারপর হঠাৎ এমন ঘটনা বুঝতেই পারছি না।”

আরও পড়ুন: Akhil Giri: ‘ওদের একজনও হাসপাতালে ভর্তি হয়নি’, শুভেন্দুর মামলা নিয়ে গিরির ‘গর্জন’