Akhil Giri: ‘ওদের একজনও হাসপাতালে ভর্তি হয়নি’, শুভেন্দুর মামলা নিয়ে গিরির ‘গর্জন’

Purba Medinipur: এদিন মৎস্যমন্ত্রী বলেন,"উনি অনেক মামলা করেছেন। আর সেই মামলায় হেরেও গিয়েছেন। মামলা যে কেউ করতে পারে। রাজ্যের পক্ষে আজ তার সপক্ষে তথ্য প্রমাণ দেওয়া হবে।"

Akhil Giri: ‘ওদের একজনও হাসপাতালে ভর্তি হয়নি’, শুভেন্দুর মামলা নিয়ে গিরির 'গর্জন'
অখিল গিরি (মৎস্যমন্ত্রী)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2022 | 12:27 PM

কাঁথি: নির্বাচনের আগে হোক বা পরে অখিল-শুভেন্দুর যুদ্ধ থামার নয়। কখনও মৎস্যমন্ত্রী কখনও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী একে অন্যকে টার্গেটে থাকবেই। সোমবারও তার অন্যথা হয়নি। এদিন একটি অনুষ্ঠানে এসে ফের শুভেন্দু অধিকারীকে এক হাত নিলেন অখিল গিরি।

এদিন, হলদিয়ার ভবানীপুর নেতাজি স্পোর্টস অ্যান্ড কালচারাল অরগানাইজেশনের আয়োজনে নেতাজী মেমোরিয়াল উৎসব ২০২২ এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী সহ একাধিক ব্যক্তিত্ব। সেই অনুষ্ঠান থেকেই হলদিয়ার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে একহাত নেন মৎস্যমন্ত্রী অখিল গিরি। অনুষ্ঠান শেষে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “বিজেপি বুঝতে পেরেছে রাজ্যের পৌর নির্বাচনে একটিও আসন তারা পাবে না। তাই ওরা রাজনৈতিক ভাবে বেঁচে থাকার জন্য এমন ভিত্তিহীন বনধ ডেকেছে।”

শুভেন্দু বাবুর নির্বাচনে সিসিটিভি ভাঙার বিষয়ে তিনি বলেন, “উনি প্রমাণ করুন যে একটা ক্যামেরা ভাঙা হয়েছে। ওদের আক্রমণে আমাদের ছয়জন নেতা-কর্মী ভর্তি রয়েছে হাসপাতালে। অথচ দেখুন ওদের একজনও নেই ভর্তি হয়নি। জাল ভোট দিতে আসা বিজেপি কর্মী আটক হয়েছে। কাঁথির ২০ নম্বর ওয়ার্ডে ইভিএম ভেঙেছে বিজেপি প্রার্থীরা। তারা আটকও হয়েছে।” হাইকোর্টে শুভেন্দুর মামলা প্রসঙ্গে মৎস্যমন্ত্রী বলেন, “উনি অনেক মামলা করেছেন। আর সেই মামলায় হেরেও গিয়েছেন। মামলা যে কেউ করতে পারে। রাজ্যের পক্ষে আজ তার সপক্ষে তথ্য প্রমাণ দেওয়া হবে। সরকারি পক্ষে ক্যামেরা,রেকর্ড সহ স্কুটনি করে দেখা হয়েছে। সব তথ্য জমা দেওয়া হবে কোর্টে। তারপর হাইকোর্ট যা রায় দেবে তা আমরা মাথা পেতে নেব।”

ভোটের দিন সংবাদ মাধ্যমের হামলার প্রসঙ্গে মৎস্যমন্ত্রী বলেন, “অত্যন্ত নিন্দনীয় ঘটনা। কাঁথিতে আক্রান্ত সংবাদমাধ্যম। আমরা ওদের পাশে আছি।” “রাজ্যে বনধে কোনও সাড়া নেই। তাই বেগতিক বুঝেই বনধ প্রত্যাহার করেছে বিরোধী নেতা। মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হওয়ার পর চেষ্টা করা হয়েছে কর্মনাসা বনধ যেন না হয়। ওদের ব্যর্থ বনধ।”

আরও পড়ুন: Weather Update: সকালের শীতের আমেজ আর কতদিন? জানাল আবহাওয়া দফতর