Murder: বাঁশ বাগানে কাজ করছিলেন মহিলা, পিছন থেকে এসে ‘সেই ঘটনা’ ঘটাল রতন

Murder:পরিবারের লোকজন গিয়ে দেখেন মহিলা মারা গিয়েছে। ঘটনাকে কেন্দ্রে করে এলাকায় উত্তেজনা ছড়ায়। এরপর স্থানীয় গ্রামের মানুষজন বিষ্ণুপুর থানায় খবর দিলে সেখানে আসে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। আসেন বিষ্ণুপুর থানার আইসি ও এসডিপিও।

Murder: বাঁশ বাগানে কাজ করছিলেন মহিলা, পিছন থেকে এসে 'সেই ঘটনা' ঘটাল রতন
এই বাঁশ বাগানেই সেই ঘটনাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2024 | 11:31 AM

বিষ্ণপুর:  কাজ করতে গিয়েছিলেন বাঁশবাগানে। কিন্তু সেখানে যাওয়াই যে কাল হবে তা বুঝে উঠতে পারেননি। পিছন থেকে হঠাৎ এলেন প্রতিবেশী। আর তারপরই…। জমি সংক্রান্ত বিবাদ চলছিল দীর্ঘদিন ধরে। তার জেরেই খুন এক মহিলা। মৃতের নাম চন্দ্রবতী নস্কর। অভিযুক্তের নাম রতন নস্কর। ঘটনাটি ঘটেছে বিষ্ণপুর থানার তপনা গ্রামে। জানা গিয়েছে, সোমবার বিকালে ওই বাড়ির পাশেই বাঁশ বাগানে কাজ করছিলেন চন্দ্রাবতী নস্কর। অভিযোগ, তখনই প্রতিবেশী রতন নস্কর পিছন দিক থেকে গাছ কাটার কুড়ুল দিয়ে ঘাড়ে কোপ মারে। ঘটনাস্থলে লুটিয়ে পড়েন ওই মহিলা।

পরিবারের লোকজন গিয়ে দেখেন মহিলা মারা গিয়েছে। ঘটনাকে কেন্দ্রে করে এলাকায় উত্তেজনা ছড়ায়। এরপর স্থানীয় গ্রামের মানুষজন বিষ্ণুপুর থানায় খবর দিলে সেখানে আসে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। আসেন বিষ্ণুপুর থানার আইসি ও এসডিপিও। গ্রেফতার করা হয় রতন নস্করকে। এলাকা থেকে উদ্ধার হয় খুনে ব্যবহার করা কুড়ুল। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরেই বাড়ির পাশের একটি জমি নিয়ে সমস্যা চলছিল চন্দ্রবতী ও রতনের সঙ্গে। সেই থেকেই সূত্রপাত অশান্তির। ওই জমিতে বাড়ি কে বানাবে তাই নয় বচসা। আর তার থেকে কার্যত ধারাল অস্ত্র নিয়ে হামলা।