TMC: সামনেই নির্বাচন, তৃণমূল কার্যালয় থেকে গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী

Police: সোমবার গভীর রাতে মুন্না ওরফে মহম্মদ মুস্তফা মিঞাকে গ্রেফতার করে ফলতা থানার পুলিশ।

TMC: সামনেই নির্বাচন, তৃণমূল কার্যালয় থেকে গ্রেফতার কুখ্যাত দুষ্কৃতী
তৃণমূল কার্যালয় থেকে গ্রেফতার দুষ্কৃতী (ছবি:PTI)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 27, 2021 | 7:31 AM

ডায়মন্ডহারবার: প্রথম থেকে খবর ছিল পুলিশের কাছে। চড়ছিল পারদ। এরপর সেই খবর অনুযায়ী কাজ। গভীর রাতে তৃণমূলের দলীয় কার্যালয় ঘিরে ফেলতেই পুলিশের হাতে পাকড়াও কুখ্য়াত দুষ্কৃতী।

ডায়মন্ডহারবার পুলিশের (Diamond Harbour Police) বড়সড় সাফল্য। গ্রেফতার এলাকার এক কুখ্যাত দুষ্কৃতী।  সোমবার গভীর রাতে মুন্না ওরফে মহম্মদ মুস্তফা মিঞাকে গ্রেফতার করে ফলতা থানার পুলিশ (Falta Police station)। মুন্না ছাড়াও আরও তিনজন দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের ডায়মন্ড হারবার মহকুমা আদালতে তোলা হলে তাদের ১২ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। মুন্নার বিরুদ্ধে এলাকায় তোলাবাজি, চুরি, ডাকাতি ও খুন সহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

গোপন সূত্রে খবর পেয়ে ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে ও ফলতা থানার আইসি অভিজিৎ হাইতের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী বিড়লাপুর এলাকার তৃণমূলের একটি দলীয় কার্যালয় ঘিরে ফেলে। সেখান থেকেই হাতেনাতে গ্রেফতার করা হয় মুন্নাকে।

উল্লেখ্য, এর আগে অর্থাৎ গতমাসে  ভোট পরবর্তী হিংসা তদন্তে ফের ইলামবাজারের তৃণমূলের (TMC Party Office) কার্যালয়ে হানা সিবিআইয়ের (CBI)। ভোট পরবর্তী সন্ত্রাসে গোপালনগরে নিহত বিজেপি কর্মী গৌরব সরকারের মৃত্যু-মামলায় তৃণমূলের দলীয় কার্যালয়ে এসে জিজ্ঞাসাবাদ করেন কেন্দ্রীয় গোয়েন্দারা। এরপর গতমাসে কার্যালয়ে এসে তৃণমূল সম্পাদককে একটি নোটিস ধরিয়েছিস সিবিআই।  ইলামবাজারের পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ রবি মুর্মুকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠালেন তদন্তকারীরা। সূত্রের খবর, এই জিজ্ঞাসাবাদের তালিকায় রয়েছেন একাধিক তৃণমূল নেতৃত্ব।

সূত্রের খবর, ইলামবাজার পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ রবি মুর্মু বুধবারই সিবিআই (CBI) তলবে দুর্গাপুর রওনা দেন। তিনি ছাড়াও আরও বেশ কিছু তৃণমূল নেতৃত্বকে ডেকে পাঠানো হয়েছে সিবিআইয়ের তরফে। পাশাপাশি, এদিনই তৃণমূলের দলীয় কার্যালয়ে গিয়ে তৃণমূল ব্লক সভাপতি ফজরুল রহমানকেও জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। প্রয়োজনে আরও একাধিকবার দলীয় কার্যালয়ে আসতে পারেন তদন্তকারীরা এমনটাই ইঙ্গিত মিলেছে।