South 24 Parganas TMC: ‘দ্বিতীয় দিনে দেখব, তোকে…’ পুলিশের সামনেই মহিলার সঙ্গে ‘ঘৃণ্য আচরণ’ বিধায়ক ঘনিষ্ঠ তৃণমূল নেতার!

South 24 Parganas TMC: শাহজাহান মোল্লার অবশ্য বক্তব্য, এই ভিডিয়োর কোনও সত্যতাই নেই। তিনি সেদিন নাকি ওই এলাকাতে যাননি। পুলিশ প্রশাসনের সঙ্গেই ছিলেন।

South 24 Parganas TMC: 'দ্বিতীয় দিনে দেখব, তোকে...' পুলিশের সামনেই মহিলার সঙ্গে 'ঘৃণ্য আচরণ' বিধায়ক ঘনিষ্ঠ তৃণমূল নেতার!
ভাঙড়ে তৃণমূল নেতার খুনের হুমকি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 3:35 PM

দক্ষিণ ২৪ পরগনা: নেতা না ডন! এক মহিলার সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগ। শুধু তাই নয়, পুলিশের সামনেই ওই মহিলাকে গুলি করে খুন করার ‘হুমকি’। হুমকির সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কাঠগড়ায় ভাঙড়ের প্রভাবশালী তৃণমূল নেতা শাহাজাহান মোল্লা। TV9 বাংলা অবশ্য হুমকির সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। জানা গিয়েছে, ভাঙড়ের চন্দনেশ্বর এলাকায় ওই মহিলার ১৪ বিঘা পৈত্রিক জমি রয়েছে । ওই জমিতে রয়েছে শিশুদের একটি স্কুলও। অভিযোগ, ইতিমধ্যেই ওই স্কুল ভেঙে দিয়েছে শাজাহান মোল্লার অনুগামীরা। খুনের হুমকি পেয়ে আতঙ্কে রয়েছেন তন্দ্রা দাস নামে ওই মহিলা ও তাঁর মা। যদিও হুমকি দেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন শাহজাহান মোল্লা।

যে ভিডিয়ো ভাইরাল রয়েছে, তাতে পিছন থেকে এক মহিলার গলা শোনা যাচ্ছে। তাঁকে অবশ্য দেখা যায়নি ভিডিয়োতে। সামনে তখন পুলিশ ও অনুগামীদের নিয়ে এগিয়ে যাচ্ছিলেন সাদা পাজামা-পাঞ্জাবি পরিহিত এক ব্যক্তি। মহিলা তাঁর উদ্দেশে বলেছিলেন, “আপনি একা আসবেন, আপনি তো সব সময় লোকজন নিয়ে আসেন, আপনার ভয়েই কেউ মুখ খোলে না।” কথা শুনেই সাদা পাঞ্জাবি পরিহিত ওই ব্যক্তিকে পিছিয়ে আসতে দেখা যায়। তিনি হুমকি দিতে থাকেন, “কী করবি একা আসলে? দ্বিতীয় দিন দেখব, তোকে শালা গুলি করব রে?” বলেই তিনি চলে যান। মহিলার বক্তব্য, সাদা পাঞ্জাবি-পাজামায় থাকা ওই ব্যক্তিই শাহজাহান মোল্লা। উল্লেখ্য, মুখে মাস্ক থাকায়, ভিডিয়ো দেখে তা স্পষ্ট বোঝা সম্ভব নয়।
শাহজাহান মোল্লার অবশ্য বক্তব্য, এই ভিডিয়োর কোনও সত্যতাই নেই। তিনি সেদিন নাকি ওই এলাকাতে যাননি। পুলিশ প্রশাসনের সঙ্গেই ছিলেন। ভিডিয়োর সত্যতা নিয়েই প্রশ্ন তুলেছেন। কিন্তু ভিডিয়োতে যাঁকে দেখা যাচ্ছে, তিনি কে? শাহজাহান মোল্লা স্পষ্ট জানান, ভিডিয়োয় সাদা পাঞ্জাবিতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে, তিনি নন।

তৃণমূল নেতার বক্তব্য, তন্দ্রা দাস ও তাঁর পরিবার অনেক আগেই এক জমি অন্য একজনকে বিক্রি করে দিয়েছেন। তাঁর থেকেই এই জমি শাহজাহান মোল্লা কিনেছেন। কিন্তু এই ভাবে প্রকাশ্যে খুনের হুমকি দেওয়ার পরও পুলিশ কেন কোনও পদক্ষেপ করছে না, তা নিয়েই প্রশ্ন উঠছে।

ভাঙড় ১ পঞ্চায়েত সমিতির সভাপতি শাহজাহান মোল্লা ক্যানিং পূর্বের বিধায়ক সওকত মোল্লার খুবই ঘনিষ্ঠ। তাঁর বিরুদ্ধেই অভিযোগ উঠেছে, চন্দ্রনেশ্বর এলাকায় তন্দ্রা দাসের ১৪ একর পৈত্রিক জমি দখল করতে চান তিনি। সব থেকে উল্লেখ্য, পুলিশের সামনেই রীতিমতো খুনের হুমকি দিয়েছেন ওই তৃণমূল নেতা। তন্দ্রা দাসের অভিযোগ, এই হুমকি অনেক আগে থেকেই মিলছিল। এই নিয়ে ভাঙড় থানার একাধিক পুলিশ আধিকারিকের কাছে অভিযোগ করেছেন তিনি। কিন্তু পুলিশ কোনও পদক্ষেপই করেনি। তন্দ্রা দাস এরপর আদালতের দ্বারস্থ হন।

তন্দ্রা দাস বলেন, “ওই জমিতেই চাষবাস হয়। তা দিয়েই সংসার চলে। সেখানে একটা স্কুল রয়েছে। ৭৫ টা বাচ্চা পড়ত। ১৭ মে সেটাও ভেঙে দেন শাহজাহান মোল্লা। আমরা প্রতিবাদ করলে খুনের হুমকি দেন। থানা কোনও এফআইআর নেয়নি। স্রেফ জিডি করে ছেড়ে দেয়। চন্দনেশ্বরের এসআই বিশ্বরূপ চক্রবর্তী উপস্থিত ছিলেন। তাঁর সামনেই আমার হাত থেকে ফোন কেড়ে নেওয়া হয়। তা এখনও মেলেনি। যে কোনও দিন আমরা খুন হয়ে যেতে পারি।”


স্বাভাবিকভাবেই এই ভিডিয়ো নিয়ে সরব বিরোধীরা। এই নিয়ে সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, “ভিডিয়োতে যাকে দেখা যাচ্ছে, তাঁর নাম শাহজাহান, ব্লকের সভাপতি, বিধায়কের ঘনিষ্ঠ। যখন হুমকি দিচ্ছে, পাশে দাঁড়িয়ে পুলিশ। এত বড় হাত হয়ে গিয়েছে ওদের? কীসের রাজত্ব চলছে?”

বিজেপি নেতা বলেন, “শাহজাহান মোল্লা আসলে বিধায়ক সওকত মোল্লার ডান হাত। আবার সওকত মোল্লা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডান হাত। কে ব্যবস্থা নেবে? পুলিশকে বলব, এখনও সময় আছে, মেরুদণ্ড সোজা করুন। খাকি উর্দির সম্মান করুন।”

আরও পড়ুন: Pingla Crime Against Woman: আড়ালে-আবডালে নয়, খোলা মাঠেই উন্মুক্ত শরীরে পাড়ার বউ! দেখেই চোখ নীচু পড়শিদের