শরীরের অংশ ছড়িয়ে-ছিটিয়ে, মাথা কার্যত মিশেছে রাস্তায়, শিউরে উঠলেন হাইওয়ের ধারের দোকানিরা

রাতের গাঢ় অন্ধকারে রাস্তার ওপর দেহ পড়ে থাকতে দেখতে পাননি অন্যান্য গাড়ির চালকরা। ফলে একের পর এক গাড়ি চলে যায় শরীরের ওপর দিয়েই।

শরীরের অংশ ছড়িয়ে-ছিটিয়ে, মাথা কার্যত মিশেছে রাস্তায়, শিউরে উঠলেন হাইওয়ের ধারের দোকানিরা
এই রাস্তাতেই পড়ে ছিল দেহটি
Follow Us:
| Updated on: Feb 12, 2021 | 11:15 AM

দক্ষিণ ২৪ পরগনা:  দেহ দলা পাকিয়ে গিয়েছে। শরীর থেকে ছিন্ন হয়ে গিয়েছে হাত- ডান পা। মাথা থেঁতলে কার্যত মিশে গিয়েছে রাস্তায়। সাতসকালেই ভয়ঙ্কর দৃশ্য দেখে শরীর দিয়ে হিমস্রোত বয়ে যায় স্থানীয় দোকানিদের। পুরুষ না কোনও মহিলা- তাই ঠাওর করতে পারছিলেন না তাঁরা। ঘণ্টার পর ঘণ্টা রাস্তার ওপরই পড়ে থাকে ছিন্নভিন্ন সেই শরীর। আর ওপর দিয়েই চলে যেতে থাকে একের পর এক গাড়ি। আরও বিকৃত হয় দেহ, রক্তাক্ত হয় এলাকা আর বিপন্ন হয় মানবিকতা … নজিরবিহীন ঘটনার সাক্ষী থাকল ডায়মন্ড হারবার রোডের ( Accident in Diamond Harbour Road) বিষ্ণুপুর (Bishnupur) এলাকা।

স্থানীয়দের থেকে খবর পেয়ে দীর্ঘক্ষণ পর পুলিশ গিয়ে দেহাংশগুলি উদ্ধার করে। পুলিশ মনে করছে দেহাংশ কোনও পুরুষেরই। প্রাথমিকভাবে তদন্তকারীদের ধারণা, বিষ্ণুপুরের উদয়রামপুরের কাছে ১১৭ নম্বর জাতীয় সড়কের ওই ব্যক্তি দুর্ঘটনায় আহত হন বা কোনও গাড়ির ধাক্কায় তাঁর মৃত্যু হয়। কিন্তু রাতের গাঢ় অন্ধকারে রাস্তার ওপর দেহ পড়ে থাকতে দেখতে পাননি অন্যান্য গাড়ির চালকরা। ফলে একের পর এক গাড়ি চলে যায় শরীরের ওপর দিয়েই।

আরও ছিন্নভিন্ন হয়ে যায় দেহ। জাতীয় সড়কের ওপর দিয়ে রাতে সাধারণ ভারী পণ্যবাহী লরিই চলাচল করে। ফলে দেহটি আরও বিকৃত হয়ে যায়। শুক্রবার সকালের স্থানীয়দের নজরে এলে, খবর দেওয়া বিষ্ণুপুর থানায়। দেহাংশগুলি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

আরও পড়ুন: করোনা টিকাকরণ শেষ হলেই সিএএ, মতুয়াদের শাহি আশ্বাস

আপাতত এটিকে দুর্ঘটনা বলেই মনে করছে পুলিশ। কিন্তু এর পিছনে অন্য কোনও কারণ থাকার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তদন্তকারীরা। খুন করে পরিকল্পিতভাবে প্রমাণ লোপাট করতে দেহ জাতীয় সড়কের মাঝে ফেলে দেওয়া হয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। আপাতত ওই ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।