Canning: চায়ের জলে চিনির বদলে বিষ, দুধ দিয়ে ফুটিয়ে সক্কলকে পরিবেশন! নতুন বউয়ের ভয়ঙ্কর কীর্তি…

Canning: পরিবার সূত্রে জানা গিয়েছে, কয়েকদিন মাস আগেই বিয়ে হয়েছে ওই বউয়ের। রান্নাঘরের কাজ টুকটাক করতেন।

Canning: চায়ের জলে চিনির বদলে বিষ, দুধ দিয়ে ফুটিয়ে সক্কলকে পরিবেশন! নতুন বউয়ের ভয়ঙ্কর কীর্তি...
চা খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সকলে (নিজস্ব চিত্র)

ক্যানিং: নতুন বিয়ে হয়েছে। শ্বশুরবাড়িতে কোথায় কী রয়েছে, তা ঠিক জানা নেই। আর রান্নাঘর তো দূরের কথা! কোন কৌটোয় কোন মশলা, কোনটায় চিনি, কোনটায় নুন- কিছুই জানা নেই তাঁর। এই অবস্থাতেই রান্নাঘরে ঢুকতে হয়েছিল বাড়ির বউকে। সকলের আবদার ছিল চা বানাতে হবে। চায়ের জল বসিয়ে দেন উনুনে। তারপর চিনি দিতে গিয়ে জলে দিয়ে দিলেন বিষ! অতঃপর তাতে পড়ল চা পাতা, দুধ। তা পরিবেশনও হল যত্ন সহকারে। কিন্তু চা পান করতেই বিপদ! ক্যানিংয়ের (Canning) মৌখালি গ্রামে ঘটল ভয়ঙ্কর ঘটনা। চায়ে চিনি দিতে গিয়ে ইঁদুর মারার বিষ দিয়ে দিলেন বাড়ির নতুন বউ। পরিবারের সাত সদস্য অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, কয়েকদিন মাস আগেই বিয়ে হয়েছে ওই বউয়ের। রান্নাঘরের কাজ টুকটাক করতেন। কিন্তু সব জিনিস কোথায় কী রয়েছে, তা জানতেন না ভালো ভাবে। সোমবার সন্ধ্যায় বাড়িতে কয়েকজন সদস্য় আসেন।

পরিবারের লোকেরা তাঁকে চা বানাতে বলেন। রান্নাঘরের তাকে চিনির কৌটোর পাশে রাখা ছিল ইঁদুরের উপদ্রব কমানোর জন্য ফিউডনের দানা। চায়ের জলে চিনির বদলে ভুল করে তাই দিয়ে দেন ওই বধূ। তারপর চা বানিয়ে সকলকে দেন। নিজেও চা খান।

তার কিছুক্ষণ পর থেকেই সকলের শরীরে একটা অস্বস্তি ভাব শুরু হয়। পেটে ব্যথা, বমি পায়খানা শুরু হয়। বাড়ির প্রায় প্রত্যেক সদস্যরই তাই হয়। যাঁরা চা খেয়েছিলেন, তাঁরা প্রত্যেকেই অসুস্থ হয়ে পড়েন। ওই বধূ নিজেও অসুস্থ হয়ে পড়েন। তখনই ধরা পড়ে আসল বিষয়টা।

খবর যায় প্রতিবেশীদের কাছেও। তাঁদেরকে উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন আহত একই পরিবারের সাত জন। তাদের মধ্যে কয়েকজন শিশুও রয়েছে। তবে পরিবারের এক সদস্য বলেন, “বাড়ি নতুন বউ, সংসারে সব কিছু অজানা তার কাছে। তাই তিনি ভুলবশত চায়ের দানার বদলে ফিউডনের দানা দিয়ে তৈরি করে চা । তিনি বুঝতে না পারায় এমন ঘটনা ঘটে যায়। তবে এই ঘটনায় নতুন বউয়ের কোন দোষ নেই।”

এদিকে হাসপাতালে বসেই নতুন বউ বলছেন, “সবাই চা খেতে চেয়েছিল। তাড়াতাড়ি চা বানাচ্ছিলাম। একবারও মনে হয়নি ওটা চিনি নয়। আসলে পাশাপাশি রাখা ছিল। ভুল করে দিয়ে দিয়েছিলাম। নিজেও তাই খাই।” তবে নতুন বউয়ের এই কীর্তিতে শোরগোল পড়েছে গ্রামে।

আরও পড়ুন: Weather Update: শক্তি হারিয়েছে গুলাব, তৈরি হয়েছে নতুন কাঁটা! দক্ষিণবঙ্গের এই জেলাগুলিতে বিপদ রয়েই গিয়েছে

আরও পড়ুন: Shootout in Raiganj: কার সঙ্গে কার সম্পর্ক গুলিয়েই ফেলেন প্রতিবেশীরা! রায়গঞ্জ শুটআউট কেসে চাঞ্চল্যকর তথ্য

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla