অদ্ভূত আওয়াজ শুনে বাগানে টর্চের আলো ফেলেছিলেন, আট বছরের মেয়ের সঙ্গে যুবককে দেখা গেল ভয়ঙ্কর অবস্থায়…

ভোট আবহের মধ্যেই দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বিষ্ণুপুরের (Bishnupur) ঘটনা চাঞ্চল্য ছড়াল।

অদ্ভূত আওয়াজ শুনে বাগানে টর্চের আলো ফেলেছিলেন, আট বছরের মেয়ের সঙ্গে যুবককে দেখা গেল ভয়ঙ্কর অবস্থায়...
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 3:51 PM

দক্ষিণ ২৪ পরগনা: মায়ের সঙ্গে কাজ করত। তাই ‘কাকু’কে আগে থেকেই চিনত বছর আটেকের মেয়েটা। যখন ডেকে নিয়ে গিয়েছিল, বিশ্বাস করে চলেও গিয়েছিল। গ্রামের রাস্তার ধারে জঙ্গলে ডেকে নিয়ে গিয়ে সেই বাচ্চাটাকেই যৌন নিগ্রহ (Minor Rape) করল সেই ‘কাকু’। মর্মান্তিক তো বটেই, সরল নিষ্পাপ শিশু মন ভয়ঙ্করতম অভিজ্ঞতার সাক্ষী থাকল। ভোট আবহের মধ্যেই দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বিষ্ণুপুরের (Bishnupur) ঘটনা চাঞ্চল্য ছড়াল। আরও অভিযোগ, অপরাধ চাপতে আট বছরের বাচ্চা মেয়েটিকে দেওয়া হয় খুনের হুমকিও।

দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের বিজয়রামপুরে থাকে ওই নাবালিকা। মা শাড়িতে জরি লাগান। গ্রামেরই যুবক মোর্তাজা মোল্লার কাছ থেকে জরি কিনতেন তিনি। নির্যাতিতার মায়ের বয়ান অনুযায়ী, তাঁর মেয়ে ঠাকুমার সঙ্গে জল আনতে গিয়েছিলেন। সে সময় মোর্তাজা তাঁর মেয়েকে ডেকে নিয়ে যায়। মোর্তাজাকে আগে থেকেই চিনত, তাই তার সঙ্গে চলেও যায় মেয়ে।

অভিযোগ, বাগানের মধ্যে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষণ করে মোর্তাজা। কিন্তু নাবালিকার কান্নায় পথচলতি মানুষের টনক নড়ে। এক ব্যক্তি তাঁর হাতে থাকা টর্চের আলো ফেলে বাগানের মধ্যে। তখনই ধরা পড়ে গোটা দৃশ্য। নাবালিকাকে ফেলে রেখে পালিয়ে যায় মোর্তাজা।

আরও পড়ুন: নন্দীগ্রামে বড় ঘটনা! মমতার গাড়ি ঘিরে উঠল ‘জয় শ্রী রাম’ স্লোগান, কিন্তু এবার ঘটল ব্যতিক্রমী ঘটনা…

বাড়িতে ফিরে মাকে গোটা বিষয়টি খুলে বলে নাবালিকা। খবর চাউর হতেই গ্রামবাসীরা মোর্তাজার বাড়িতে চড়াও হয়। সেসময় বাড়িতে নির্বিকার চিত্তে বসে ছিল মোর্তাজা। প্রথমে গোটা বিষয়টা অস্বীকার করলেও, গ্রামবাসীদের চাপে ভেঙে পড়ে সে। কিন্ত যতক্ষণে থানায় খবর দেওয়া হয়, সুযোগ বুঝে পালিয়ে যায় মোর্তাজা। বিষ্ণুপুর থানায় অভিযোগ দায়ের করেছেন নাবালিকার মা। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।