Canning: রাত্রিবেলা ঘরে ঢুকে মহিলার পোশাক ছিড়ে ধর্ষণের চেষ্টা, ক্যানিংয়ের তিন যুবককে খুঁজছে পুলিশ

Canning: স্থানীয় সূত্রে খবর,একমাত্র সন্তানকে নিয়ে বাপের বাড়িতে থাকেন ওই গৃহবধূ। সংসার নির্বাহের জন্য কলকাতার একটি ব্যাগের দোকানে কাজ করতেন। তাঁর ছেলে অসুস্থ থাকায় বুধবার হাসপাতাল থেকে ছেলেকে নিয়ে বাড়িতে ফিরেছিলেন।

Canning: রাত্রিবেলা ঘরে ঢুকে মহিলার পোশাক ছিড়ে ধর্ষণের চেষ্টা, ক্যানিংয়ের তিন যুবককে খুঁজছে পুলিশ
ক্য়ানিং পুলিশ স্টেশন (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 8:10 AM

ক্যানিং: রাত্রিবেলা ঘরে ঢুকে গৃহবধূর শ্লীলতাহানি। শুধু তাই নয় ধর্ষণের চেষ্টারও অভিযোগ উঠল। কাঠগড়ায় তিন যুবক। অভিযুক্তদের বাধা দেওয়ায় আহত ওই মহিলা এবং তাঁর মামা। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে (Canning)। ঘটনার বিষয়ে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছেন নিগৃহীতা মহিলা। তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, একমাত্র সন্তানকে নিয়ে বাপের বাড়িতে থাকেন ওই গৃহবধূ। সংসার নির্বাহের জন্য কলকাতার একটি ব্যাগের দোকানে কাজ করতেন। তাঁর ছেলে অসুস্থ থাকায় বুধবার হাসপাতাল থেকে ছেলেকে নিয়ে বাড়িতে ফিরেছিলেন। ছেলেকে নিয়ে রাতের খাবার খেতে বসেছিলেন। প্রচণ্ড গরমের জন্য সেই সময় ওই মহিলার বাবা ও মা বাইরে মাঠের মধ্যে বসেছিলেন হাওয়া খাওয়ার জন্য। এমন সময় রাতের অন্ধকারে আচমকা ওই বধুর ঘরের মধ্যে ঢুকে পড়ে তিন যুবক।

অভিযোগ, মহিলার সঙ্গে ধ্বস্তাধস্তি করে তাঁর পরনের পোশাক ছিঁড়ে দেয় অভিযুক্তরা। এরপর জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। বেগতিক বুঝে চিৎকার চেঁচামেচি শুরু করেন বধূ। তাঁর চিৎকারে পাশের বাড়ি থেকে তাঁর মামা দৌড়ে আসেন উদ্ধার করতে। অভিযোগ, তাঁকে বেধড়ক মারধর করা হয়।

এরপর ঘটনার কথা শুনে অন্যান্য প্রতিবেশীরা দৌড়ে আসলে তিন যুবক পালিয়ে যায়। প্রতিবেশীরা জখম মহিলা ও তাঁর মামাকে উদ্ধার করেন। রাতেই চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর বধুবার রাতেই তিন যুবকের বিরুদ্ধে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।