Panchayat Election Result 2023: ভোট গণনার রাতে ফের অশান্ত ভাঙড়, কাঠালিয়া গণনাকেন্দ্রের অদূরেই বোমাবাজির অভিযোগ

Bhangar: শানপুকুরের চণ্ডীহাট গ্রাম ও চালতাবেড়িয়া এলাকাতেও উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়েছে। তৃণমূল কর্মী ও সমর্থকদের উপরে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। অভিযোগের তির আইএসএফের দিকে।

Panchayat Election Result 2023: ভোট গণনার রাতে ফের অশান্ত ভাঙড়, কাঠালিয়া গণনাকেন্দ্রের অদূরেই বোমাবাজির অভিযোগ
ভোট গণনার রাতে অশান্ত ভাঙড়Image Credit source: নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2023 | 11:52 PM

ভাঙড়: ভোট গণনার রাতে ফের অশান্তি ভাঙড়। পঞ্চায়েত ভোটের নির্ঘণ্ট ঘোষণার পর থেকেই বার বার অশান্ত হয়েছে ভাঙড়। গণনার রাতেও কার্যত অগ্নিগর্ভ পরিস্থিতি। ব্যাপক বোমাবাজির অভিযোগ ভাঙড়ে। অভিযোগ, ভাঙড়ের কাঠালিয়ায় গণনাকেন্দ্রের অদূরেই বোমাবাজি শুরু করেছে একদল দুষ্কৃতী। মুড়ি মুরকির মতো বোমা ফাটছে বলে অভিযোগ। পরিস্থিতি এমন যে, গণনাকেন্দ্রের ভিতরেই আটকে রয়েছেন আরাবুল ইসলাম। মঙ্গলবার রাত বাড়তেই নতুন করে উত্তপ্ত হয় ভাঙড়ের বেশ কিছু এলাকায়। শুধু কাঠালিয়াতেই নয়… শানপুকুরের চণ্ডীহাট গ্রাম ও চালতাবেড়িয়া এলাকাতেও উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়েছে। তৃণমূল কর্মী ও সমর্থকদের উপরে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। অভিযোগের তির আইএসএফের দিকে।

উল্লেখ্য, এর আগে পঞ্চায়েতের মনোনয়নের সময়েও দফায় দফায় উত্তপ্ত হয়েছিল ভাঙড়। আইএসএফ ও তৃণমূলের মধ্যে সংঘর্ষ ঘিরে তুলকালাম কাণ্ড বেঁধে গিয়েছিল। বোমাবাজি, রক্তারক্তি, গুলি, মৃত্যু… সবই হয়ে গিয়েছে মনোনয়ন পর্বে। দুই পক্ষের সংঘর্ষে তৃণমূল ও আইএসএফ উভয় পক্ষেরই রক্ত ঝরেছিল, মৃত্যু হয়েছিল। তারপর থেকেই বার বার চাপা উত্তেজনার পরিস্থিতি ছিল ভাঙড়ে। রাজ্যপাল সিভি আনন্দ বোস নিজে ছুটে গিয়েছিলেন সেখানে। এলাকাবাসীদের সঙ্গে কথা বলেছেন। শান্তি ফেরানোর বার্তা দিয়েছেন। কিন্তু তারপর যে এলাকা পুরোপুরি শান্ত হয়নি, আজকের ঘটনা ফের সেটাই বুঝিয়ে দিল।

আজও আইএসএফের মিছিল থেকে তৃণমূল সমর্থকদের উপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এক তৃণমূল সমর্থক গুরুতর আহত হয়েছেন বলে খবর। চণ্ডীহাট গ্রামের বেশ কয়েকজন তৃণমূল সমর্থকের বাড়িতেও ভাঙচুর হয়েছে বলে অভিযোগ।