Wife murders Husband: ‘ও বালিশ চাপা দিয়েছিল, আমি পা দুটো ধরে ছিলাম’, পরকীয়ার জেরেই খুন স্বামী!

Murder: দম্পতির মধ্যে মাঝেমধ্যেই অশান্তি হত। পথের কাঁটা সরাতেই স্ত্রী নিজের স্বামী কে খুনের পরিকল্পনা করে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে।

Wife murders Husband: 'ও বালিশ চাপা দিয়েছিল, আমি পা দুটো ধরে ছিলাম', পরকীয়ার জেরেই খুন স্বামী!
বালিশ চাপা দিয়ে খুন করেছে স্ত্রী মুসলিমা বিবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 12:01 PM

ভাঙড়: প্রথমে ঘুমের ওষুধ দিয়ে ঘুম পাড়িয়ে দেওয়া হয় স্বামীকে (Husband)। পরে সবাই ঘুমিয়ে পড়লে বাড়িতে ঢোকে ছোট্টু। তারপর দুজনে মিলে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়। পরকীয়ার (Extramarital affair) জেরেই আনসুর আলি গাজী নামে ওই ব্যক্তিকে খুন (Murder) করা হয়েছে বলে অভিযোগ। ঘটনার সময় বাড়িতেই ছিল তাঁদের ছেলে ও পুত্রবধূ। কিন্তু তাঁদেরকেও ঘুমের ওষুধ খাইয়ে দেওয়া হয়েছিল বলে জানা গিয়েছে।

পরকীয়া সম্পর্কের জেরে প্রেমিককে সঙ্গে নিয়েই স্বামীকে খুন করা হয়েছে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে ভাঙড়ের বামনঘাটা অঞ্চলে কোচপুকুর গ্রামে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে মৃত্যু হয় কোচপুকুর গ্রামের আনসুর আলি গাজীর (৫৩)। তখনও মৃত্যুর কারণ সামনে আসেনি। স্থানীয় সুত্রের খবর, পরকীয়ার জেরেই এই কাজ করে মুসলিমা বিবি। প্রেমিক সাইদুল শেখ ওরফে ছোট্টুর সঙ্গে অনেক দিন ধরেই তিনি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত ছিলেন বলে জানা যায়। স্ত্রীর ওই সম্পর্কের কথা জানতে পেরে প্রতিবাদ করতেন স্বামী আনসুর আলি গাজী। আত্মীয়রা জানিয়েছেন, পরকীয়ার বিষয়টা জানাজানি হতেই তা নিয়ে দম্পতির মধ্যে মাঝেমধ্যেই অশান্তি শুরু হয়। পরিবারের সদস্যদের অভিযোগ, পথের কাঁটা সরাতেই স্ত্রী মুসলিমা বিবি নিজের স্বামীকে খুনের পরিকল্পনা করেন এবং খুন করেন। আর তাতে সাহায্য করে প্রেমিক সাইদুল শেখ ওরফে ছোট্টু।

এই ঘটনায় মুসলিমা বিবিকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখান এলাকার বাসিন্দারা। তাঁদের দাবি, আনিসুর একজন নীরিহ মানুষ ছিলেন। কিন্তু পরকীয়া মুসলিমা বিবির অনেক দিনের সমস্যা। আগেও একাধিক পুরিষের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল বলে জানা গিয়েছে।

তদন্তকারীদের দাবি, জেরায় ধৃত স্ত্রী জানিয়েছে, পথের কাঁটা সরাতেই স্বামী আনসুর আলি গাজীকে সরিয়ে দেওয়ার ছক কষে দু’জনে। বৃহস্পতিবার রাতে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে ঘুম পাড়িয়ে দেন মুসলিমা। পরে প্রেমিকের সাহায্য নিয়ে গলা টিপে, বালিশ চাপা দিয়ে খুন করে স্বামীকে। প্রেমিক সইদুল শেখ ওরফে ছোট্টু পলাতক। তার খোঁকে তল্লাশি শুরু করেছে পুলিশ। মুসলিমা বিবি বলেন, আমাদের মধ্যে অশান্তি ছিল। ছোট্টুকে সে সব জানিয়েছিলাম। ওকে বলেছিলাম, এ সব থেকে যদি উদ্ধার করা সম্ভব হয়। খুন করার বিষয়ে তিনি বলেন, আমি আগেই বলেছিলাম, আমি খুন করতে পারব না। তাই ও এসে বালিশ চেপে ধরেছিল আর আমি পা দুটো ধরেছিলাম। তবে ছোট্টুর সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন মুসলিমা। তিনি বলেন, কোনও সম্পর্ক ছিল না তাঁদের মধ্যে।

নিহত আনিসুর আলি গাজীর ছোটো ভাই মহাসীন গাজী এ দিন জানান, অনেক দিন ধরেই বড় ভাবি মুসলিমা বিবির আচরণ সন্দেহজনক ঠেকছিল। দাদা ওদের অবৈধ সম্পর্কের কথা জানতে পারে এবং প্রতিবাদ করে বে জানান তিনি। ভাইয়ের দাবি, তাই ওরা পরিকল্পনা করে দাদাকে সরিয়ে দিল। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে কোচপুকুর গ্রামে। ঘটনার তদন্তে কলকাতা লেদার কম্পলেক্স থানার পুলিশ। শনিবার কবরস্থ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন: Blast at Rail Station: স্টেশনেই ভয়াবহ বিস্ফোরণ, জখম ৬ সিআরপিএফ জওয়ান