TMC: ‘পর পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে’, তৃণমূল নেতার সালিশি সভায় চরম নির্যাতনের শিকার মা-মেয়ে!

Moral Policing: ছেলেকে না পেয়ে তিনি বাড়ি ফিরে এসে মেয়ের সঙ্গে ভাত খেতে বসেন মহিলা। অভিযোগ, সেই সময় পাড়ার ছেলেদের (তৃণমূলের কর্মী সমর্থক) নিয়ে ওয়ার্ড কো-অর্ডিনেটর কাকলি বর হঠাৎ হানা দেন তাঁর বাড়িতে। অপবাদ দেওয়া হয়, পর পুরুষের সঙ্গে তাঁর অবৈধ সম্পর্ক রয়েছে।

TMC: 'পর পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে', তৃণমূল নেতার সালিশি সভায় চরম নির্যাতনের শিকার মা-মেয়ে!
নাবালিকাকে ধর্ষণ করে ঝুলিয়ে দিল অপরাধীরা প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2021 | 9:50 PM

দক্ষিণ ২৪ পরগনা: ফের নীতি পুলিশির শিকার মহিলা। পর পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে। এই অভিযোগ করে মহিলাকে মারধরের অভিযোগ তৃণমূলের প্রাক্তন কাউন্সিলরের অনুগামীদের বিরুদ্ধে। শুধু তাই নয়, প্রাক্তন কাউন্সিলর তথা তৃণমূল কো-অর্ডিনেটরের বিরুদ্ধে অভিযোগ, সালিশি সভা বসিয়ে মহিলাকে আর্থিক জরিমানা করার পাশাপাশি তাঁর কাছ থেকে মুচলেকাও লিখিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবারে।

পর পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে অপবাদ দিয়ে এক মহিলাকে মারধরের পাশাপাশি সালিশি সভা বসিয়ে জরিমানার অভিযোগ উঠল ডায়মন্ড হারবার পুরসভার  প্রাক্তন কাউন্সিলার তথা কো-অর্ডিনেটরের বিরুদ্ধে। এমনকি ওই ওয়ার্ড কো-অর্ডিনেটর আক্রান্ত মহিলার কাছ থেকে মুচলেখা লিখিয়ে নেওয়ার পাশাপাশি তাঁকে লাগাতার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ।

স্থানীয় ও পুলিশ সূত্রের খবর, শুক্রবার রাত ৮টা নাগাদ বছর পঁয়তাল্লিশের মহিলা প্রতিবন্ধী ছেলের খোঁজে পাড়ার কালী পুজোর প্যান্ডেলে গিয়েছিলেন। ছেলেকে না পেয়ে তিনি বাড়ি ফিরে এসে মেয়ের সঙ্গে ভাত খেতে বসেন। অভিযোগ, সেই সময় পাড়ার ছেলেদের (তৃণমূলের কর্মী সমর্থক) নিয়ে ওয়ার্ড কো-অর্ডিনেটর হঠাৎ হানা দেন তাঁর বাড়িতে। অপবাদ দেওয়া হয়, পর পুরুষের সঙ্গে তাঁর অবৈধ সম্পর্ক রয়েছে। এর পর তাঁকে ও তাঁর মেয়েকে বাড়ি থেকে তুলে স্থানীয় মন্দিরের কাছে নিয়ে গিয়ে অন্ধকারের মধ্যে মারধর করা হয় বলে অভিযোগ। মহিলার অভিযোগ, তৃণমূল নেতার নেতৃত্বে সালিশি সভা বসিয়ে তাঁকে ও মেয়েকে মারধরের পাশাপাশি পাঁচ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।

এখানেই থামেনি নীতিপুলিশি এই বর্বরতা। মারধরের পর রাতে মা ও মেয়ের মাথা ন্যাড়া করে দেওয়ার সিদ্ধান্ত নেয় পাড়ার লোকজনেরা। এমনকি ওই মহিলা কো-অর্ডিনেটর তাঁদের গ্রামছাড়া করার হুমকি দেন বলে অভিযোগ। এমনকি থানায় গেলে বিভিন্ন মামলায় ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখান তিনি। পুরো ঘটনায় ভীত মা ও মেয়ে।

বাড়িতে স্বামী  এবং প্রতিবন্ধী ছেলে রয়েছে। তাঁদের-ও হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। এমনকি এদিন সকালে তৃণমূল নেত্রীর অনুগামীরা ফের চড়াও হয় মহিলার বাড়িতে বলে অভিযোগ। তাঁর স্বামী ও প্রতিবন্ধী ছেলেকে মারধর করা হয় বলে জানান তিনি। খবর পেয়ে পুলিশ মহিলার স্বামী ও প্রতিবন্ধী ছেলেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ফলত, একপ্রকার আতঙ্কে দিন কাটাচ্ছেন ওই মা ও মেয়ে। বাড়ি ফেরার জন্য এখন ডায়মন্ড হারবার থানার দ্বারস্থ হয়েছেন তাঁরা। অন্যদিকে ওয়ার্ড কো-অর্ডিনেটর ওই মহিলা ও তার মেয়ের বিরুদ্ধে পরিকল্পিতভাবে এলাকায় অশান্তি সৃষ্টি করার জন্য পাল্টা অভিযোগ জানিয়েছেন পুলিশের কাছে। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের প্রেক্ষিতে প্রাক্তন কাউন্সিলরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাঁকে পাওয়া যায়নি।

আরও পড়ুন: Jackpot: সকালে বেরোলেন খালি হাতে, দুপুরেই কোটিপতি ইসলামপুরের ফেরিওয়ালা!