TMC Leader Dance: ‘ডন’-এর গান বাজিয়ে ‘মদ্যপ’ অবস্থায় কোমর দোলালেন তৃণমূল নেতা!

Jalpaiguri: জলপাইগুড়ি জেলার বানারহাট ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নয়ন দত্ত এবং যুব সভাপতি বিমল মাহালি।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Apr 27, 2022 | 7:47 PM

বানারহাট: বিখ্যাত সত্তরের দশকের ছবি ‘ডন’। সেই ছবির জনপ্রিয় একটি গান ‘খাইকে পান বানারাস ওয়ালা’ নিয়ে। গানটির সঙ্গে কোমর দোলাননি হেন কেউ নেই! এবার সেই গানের কলি গেয়ে নাচতে দেখা গেল এক তৃণমূল নেতাকে। মুখে হিন্দি গানের কলি, সঙ্গে মত্ত হয়ে উদ্দাম নাচ। আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় সব মহলে। সঙ্গে শুরু হয়েছে তুমুল বিতর্ক।

জলপাইগুড়ি জেলার বানারহাট ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি নয়ন দত্ত এবং যুব সভাপতি বিমল মাহালি। ইতিমধ্যে ভাইরাল হয়েছে বেশ কয়েকটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, অপ্রকৃতস্থ অবস্থায় একটি ঘরের ভিতর কোমর দুলিয়ে নেচে যাচ্ছেন ব্লক সভাপতি নয়ন দত্ত। ঠিকমত দাঁড়াতেও পারছেন না তিনি। যা দেখে মনে হচ্ছে ‘সুস্থ’ অবস্থায় নেই। নয়ন দত্তকে ঘিরে রেখেছেন তাঁর অনুগামীরা। আর সেই নাচে করতালি দিয়ে আরও উৎসাহ দিচ্ছেন তাঁরা। প্রত্যেকেই উৎসাহ দিয়ে বারাচ্ছেন ব্লক সভাপতির।

এদিকে এই খবর সোশ্যাল মিডিয়ার চাইর হতেই শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক শুরু। যদিও ভিডিওর সত্যতা করেনি TV9 বাংলা। গোটা বিষয়ে জলপাইগুড়ি তৃণমূল জেলা সম্পাদক রাজেশ সিং বলেন, “এই ঘটনা কতটা সত্যি আমাদের খতিয়ে দেখতে হবে। যদি এমন কিছু ঘটে থাকে তবে অবশ্যই জেলা সভানেত্রী এর বিরুদ্ধে ব্যবস্থা নেবে। তবে দেখতে হবে কতটা সত্যি।” অন্যদিকে তীব্র নিন্দা করেছেন জলপাইগুড়ি সিপিএম নেতা জয়ন্ত মজুমদার। তিনি বলেন, “আজকে রাজ্য নাচছে। গোটা পশ্চিমবঙ্গের মানুষ তারা এইভাবে নাচাতে বাধ্য করছে। আমরা আতঙ্কিত এই যদি তৃণমূলের যুব সভাপতি এবং ব্লক সভাপতির চেহারা হয়  আগামী ছাত্র যুব-সমাজ বিপথে চলে যাবে।”

Follow us on

Click on your DTH Provider to Add TV9 BANGLA