সকাল সাড়ে ৭টার পর আর ট্রেনই আসেনি! অফিস টাইমে চরম ভোগান্তি নিত্যযাত্রীদের

Train Problem: জানা গিয়েছে, সিগন্যালিংয়ের সমস্যার জেরেই ট্রেন চলাচল ব্যাহত। বনগাঁ থেকে শিয়ালদহ ও রানাঘাটের দিকে ট্রেন চলাচল করে। সিগন্যালিংয়ের সমস্যায় দুই দিকেই ট্রেন চলাচল ব্যাহত হয়েছে।

সকাল সাড়ে ৭টার পর আর ট্রেনই আসেনি! অফিস টাইমে চরম ভোগান্তি নিত্যযাত্রীদের
বনগাঁ স্টেশনে অপেক্ষায় যাত্রীরা।Image Credit source: TV9 বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 01, 2024 | 9:57 AM

বনগাঁ: অফিস টাইমে ফের দুর্ভোগ। ব্যাহত বনগাঁ-শিয়ালদহ রুটে ট্রেন চলাচল। সকাল সাড়ে ৭টার পর আর কোনও ট্রেন ছাড়েনি বলেই জানা গিয়েছে। এদিকে ট্রেনের অপেক্ষায় স্টেশনে ভিড় বেড়েই চলেছে যাত্রীদের। বাড়ছে ক্ষোভও।

সকাল থেকেই থিকথিকে ভিড় বনগাঁ স্টেশনে। দেখা নেই ট্রেনের। জানা গিয়েছে, সিগন্যালিংয়ের সমস্যার জেরেই ট্রেন চলাচল ব্যাহত হয়েছে। সকাল ১০টা পর্যন্তও ট্রেন পরিষেবা চালু হয়নি। স্টেশন- ট্রেনে বসে রয়েছেন যাত্রীরা। কখন পরিষেবা চালু হবে, তা এখনও জানা যায়নি।

বনগাঁ থেকে শিয়ালদহ ও রানাঘাট রুটে ট্রেন চলাচল করে। সিগন্যালিংয়ের সমস্যায় দুই দিকেই ট্রেন চলাচল ব্যাহত হয়েছে। সকাল থেকে বৃষ্টির জেরে লাইনে জল জমে গিয়েছে। সমস্যা হচ্ছে সিগন্যালিংয়েরও। এর জেরেই ব্যাহত ট্রেন চলাচল। সকাল সাড়ে সাতটায় শেষ ট্রেন ছেড়েছে মাঝেরহাটের উদ্দেশে। এরপর আর কোনও ট্রেন ছাড়েনি।

রেলের তরফে জানানো হয়েছে, দ্রুত পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে। যত দ্রুত সম্ভব ৮টা ৮-এর ট্রেন চালু করার ব্যবস্থা করা হচ্ছে।