রাজ্য সড়কে ফের ভয়াবহ দুর্ঘটনা, তাল গাছে ধাক্কা মেরে খাদে পড়ল গাড়ি, মৃত ২ ভাই

গতি হারিয়ে আচমকা গাড়িটি প্রথমে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে। তারপর সেখান থেকে একটি তালগাছে ধাক্কা মেরে খাদে পড়ে যায় সেটি।

রাজ্য সড়কে ফের ভয়াবহ দুর্ঘটনা, তাল গাছে ধাক্কা মেরে খাদে পড়ল গাড়ি, মৃত ২ ভাই
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 04, 2021 | 6:54 PM

মালদা: অনিয়ন্ত্রিত গতির জেরে ফের দুর্ঘটনা (Road Accident) রাজ্য সড়কে। বৃহস্পতিবার ভোরে, মালদার আলাল থেকে গাজোলে ফেরার সময়ে মাটি বোঝাই একটি টাটা ৪০৭ গাড়ি আচমকা গতি হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালক ও খালাসি। গুরুতর আহত তিন জন।

পুলিশ সূত্রে খবর, এ দিন ভোরবেলায় মাটি বোঝাই করে যাচ্ছিল টাটা ৪০৭ গাড়িটি। ওই গাড়িতে চালক-সহ আরও চার জন ছিলেন। গতি হারিয়ে আচমকা গাড়িটি প্রথমে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে (Road Accident)। তারপর সেখান থেকে একটি তালগাছে ধাক্কা মেরে খাদে পড়ে যায়। গাড়ির মধ্যেই মারা যান গাড়ির চালক- সহ আরও একজন। গুরুতর আহত হন ৩ জন। দুমড়ানো গাড়িটি উদ্ধার করেছে পুলিশ।

আরও পড়ুন: বাড়ি থেকে ভেসে আসছিল বাচ্চার কান্নার আওয়াজ, মেঝেতে চাপ চাপ রক্ত আর দু’ধারে কাতরাচ্ছেন বাবা-মা…

জানা গিয়েছে, মৃত দুই ব্যক্তি মইনুল ও মনিরুল দুই ভাই। তাঁরাই গাড়ির মালিক। পুলিশের প্রাথমিক অনুমান, গাড়ি চালাতে গিয়ে তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েন চালক। সেই থেকে এই দুর্ঘটনা (Road Accident)। ঘটনার জেরে গুরুতর আহত হয়েছেন তিন জন খালাসি। তাঁরা গাড়ির ছাদে বসে যাচ্ছিলেন। আহত তিন জনকেই মালদা হাসাপাতালে ভর্তি করা হয়েছে।