Chopra: তৃণমূলের দলীয় পতাকা ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা

Chopra: এখবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে দলীয় কর্মীরা কাঁচাকালি বাজারে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চোপড়া থানার পুলিশ।

Chopra: তৃণমূলের দলীয় পতাকা ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা
চোপড়াতে অবরোধImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2024 | 2:43 PM

  উত্তর দিনাজপুর: তৃণমূল কংগ্রেসের ফ্ল্যাগ পোড়ানোকে কেন্দ্র করে উত্তেজনা উত্তর দিনাজপুরের চোপড়ায়। প্রতিবাদের রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। পুলিশি হস্তক্ষেপে রাস্তা অবরোধ প্রত্যাহার হয়। ঘটনাটি উত্তর দিনাজপুর জেলার দার্জিলিং লোকসভা কেন্দ্রের চোপড়া ব্লকের কাঁচাকালি বাজারে। তৃণমূল কংগ্রেসের অভিযোগ, বিজেপি কর্মীরাই এই ঘটনায় যুক্ত। ২৪ ঘন্টার মধ্যেই অভিযুক্তদের গ্রেফতারের দাবি করেছে তৃণমূল কংগ্রেস। বিজেপি এই অভিযোগ অস্বীকার করেছে।

অভিযোগ, চোপড়া ব্লকের কাঁচাকালি বাজারে রবিবার ভোরে তৃণমূল কংগ্রেসের বেশ কয়েক পতাকায় আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। প্রাতঃভ্রমণকারীরা বিষয়টি দেখতে পেয়ে দলীয় কর্মদের খবর দেন।

এখবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে দলীয় কর্মীরা কাঁচাকালি বাজারে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চোপড়া থানার পুলিশ। অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার। তৃণমূল কংগ্রেসের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপি নেতৃত্বের দাবি, তাঁরা এই রাজনীতিতে বিশ্বাসী নয়। দলীয় অন্তঃকলহের জেরেই এই ঘটনা। নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেস বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসাতে চাইছে।