CM Mamata Banerjee: ‘দেখে-দেখে বিজেপি-র লোক বসিয়েছেন, পার্টি অফিস যা বলে দেয় তাই ড্রাফট করেন’, বিস্ফোরক মমতা

Mamata Banerjee: আজ ভরা সভা থেকে মমতা বলেন, "এই একটা হয়েছে না মন্দির না মসজিদ। বিজেপির বিচারালয়। অন্যলোকে পিল করলে দেবে তাকে কিল। আর বিজেপি পিল করলে ব্যস। বিজেপি পিল করলে বেল। আর অন্য কেউ করলে জেল।"

CM Mamata Banerjee: 'দেখে-দেখে বিজেপি-র লোক বসিয়েছেন, পার্টি অফিস যা বলে দেয় তাই ড্রাফট করেন', বিস্ফোরক মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্যমন্ত্রী Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 22, 2024 | 3:02 PM

রায়গঞ্জ: ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। আজ উত্তর দিনাজপুরের সভার আদ্যপান্ত ২০১৬ এসএসসি-র প্যানেল বাতিল নিয়ে মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আদালতের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। শুধু তাই নয়, এই নিয়ে দুষেছেন কেন্দ্রীয় সরকারকে। পাশাপাশি মুখ্যমন্ত্রী আশ্বাস দিয়েছেন চাকরি প্রার্থীদের পাশে থাকারও। বলেছেন, “শিক্ষক-শিক্ষিকারা পড়ুয়ারা চিন্তা করবেন না। যখন বিপদে পড়বেন আর কেউ না থাকলেও আমি আছি। আরও একটা কথা বলি। আরও দশ লক্ষ সরকারি চাকরি রেডি।”

আজ ভরা সভা থেকে মমতা বলেন, “এই একটা হয়েছে না মন্দির না মসজিদ। বিজেপির বিচারালয়। অন্যলোকে পিল করলে দেবে তাকে কিল। আর বিজেপি পিল করলে ব্যস। বিজেপি পিল করলে বেল। আর অন্য কেউ করলে জেল। এই তো এখানকার অবস্থা।” মমতা এও বলেছেন, “এটা বিচারপতিদের দোষ নয়। কেন্দ্রীয় সরকারের দোষ। তারা বিজেপির লোক দেখে দেখে এখানে বসিয়েছেন। বিজেপি পার্টি অফিস থেকে যা বলে দেয় যাতে তারা সেই ড্রাফট করে দেয়।”

মুখ্যমন্ত্রী জানিয়েছেন, “কী করবেন আমায় সাজা দেবেন? মানহানির মামলা করবেন? আমি তৈরি। জেলে পাঠাবেন আমি তৈরি। মানুষের কথা বলার জন্য আমি মাথা পেতে শাস্তি নেব।”