Doctor Death: দীর্ঘদিন ভুগছিলেন মানসিক অবসাদে, ঘরের ভিতরেই উদ্ধার চিকিৎসকের দেহ

North Dinajpur: উত্তর দিনাজপুরের রায়গঞ্জের ঘটনা। মৃত ওই চিকিৎসকের নাম অভিজিৎ ভৌমিক (২৯)। পরিবার সূত্রে খবর, রবিবার শোয়ার ঘরের ভিতর প্রথম তাঁর মৃতদেহ দেখেন পরিবারের সদস্যরা।

Doctor Death: দীর্ঘদিন ভুগছিলেন মানসিক অবসাদে, ঘরের ভিতরেই উদ্ধার চিকিৎসকের দেহ
চিকিৎসকের মৃত্যু রায়গঞ্জে (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2022 | 7:16 AM

রায়গঞ্জ: বেশ কয়েকমাস ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন। এরপর রবিবার ঘটল মর্মান্তিক ঘটনা। উদ্ধার হল চিকিৎসকের মৃতদেহ।

উত্তর দিনাজপুরের রায়গঞ্জের ঘটনা। মৃত ওই চিকিৎসকের নাম অভিজিৎ ভৌমিক (২৯)। পরিবার সূত্রে খবর, রবিবার শোয়ার ঘরের ভিতর প্রথম তাঁর মৃতদেহ দেখেন পরিবারের সদস্যরা। পরে মৃতদেহ উদ্ধার করেন স্থানীয় বাসিন্দা ও পরিবারের লোকজন।

সূত্রের খবর, অভিজিৎবাবু উত্তর দিনাজপুরের সুদর্শনপুরের বাসিন্দা। তিনি ২০১৯ সাল পর্যন্ত রায়গঞ্জ মেডিক্যালের চিকিৎসক হিসেবে নিযুক্ত ছিলেন। পরবর্তীতে মানসিক অবসাদে ভুগছিলেন বলে দাবি পরিবারের সদস্যদের। তারপরই চাকরি ছেড়ে দেন তিনি।

এরপর রবিবার তাঁর দেহ উদ্ধার হয়। চিকিৎসকের মৃত্যুর খবর পেয়ে বাড়িতে আসে পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যালে পাঠানো হয়েছে। এই বিষয়ে মৃতের আত্মীয় বলেন, ‘এমবিবিএস ডাক্তার ছিলেন। হঠাৎ করে ওর মানসিক সমস্যা দেখা গিয়েছিল। চিকিৎসাও চলছিল। অনেকদিন ধরেই চিকিৎসার মধ্যে ছিল। এরপর রবিবার সকাল নাগাদ শোয়ার ঘরে তাঁর ফাঁস লাগানো অবস্থায় তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবারের তরফে যথেষ্ঠ সাহায্য করা হয়েছিল। আমরা ডাক্তার দেখানোর চেষ্টা করছিলাম। ও আমাদের সকলের বাড়িতেই থাকে। কিন্তু আচমকা এই ঘটনা ঘটে যাবে বুঝে উঠতে পারিনি। প্রথমে প্রতিবেশীরা দেখেন গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। তারপর আমাদের খবর দেওয়া হয়। আমরা যাই। দেহ উদ্ধার করি। পরে পুলিশকে ফোন করে খবর দিই। পুলিশ আসে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।’