Sukanta-Suvendu: মিছিলে তখন হাঁটছেন শুভেন্দু-সুকান্ত, অভিযোগ হঠাৎ এসে পড়ল ডিম, BJP নেতারা বলেই দিলেন কে করেছে

Sukanta-Suvendu: এ দিন, দুপুরে শুরু হয় শিলিগুড়ি মোড় থেকে শুরু হয় বিজেপি-র মিছিল। রায়গঞ্জের বিজেপি প্রার্থী মানস ঘোষের সমর্থনে সেই মিছিলে উপস্থিত ছিলেন সুকান্ত-শুভেন্দুরা। অভিযোগ, মিছিলটি শিলিগুড়ি মোড়ে যেতেই একটি বাড়ির ছাদ থেকে তাঁদের লক্ষ্য় করে ডিম ছোড়া হয়।

Sukanta-Suvendu: মিছিলে তখন হাঁটছেন শুভেন্দু-সুকান্ত, অভিযোগ হঠাৎ এসে পড়ল ডিম, BJP নেতারা বলেই দিলেন কে করেছে
শুভেন্দু-সুকান্তদের নেই ছুটিImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2024 | 11:19 PM

রায়গঞ্জ: আগামী ১০ তারিখ রয়েছে উপনির্বাচন। আর উত্তর দিনাজপুরের রায়গঞ্জের শেষ দিনের প্রচারে গিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অভিযোগ, বিজেপির সেই মিছিলে কেউ বা কারা ছুঁড়েছে ডিম। সুকান্ত-শুভেন্দুদের দাবি, তৃণমূলেরই লোকজন এই কাণ্ড ঘটিয়েছে। যদিও, গোটা অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে তৃণমূল।

এ দিন, দুপুরে শুরু হয় শিলিগুড়ি মোড় থেকে শুরু হয় বিজেপি-র মিছিল। রায়গঞ্জের বিজেপি প্রার্থী মানস ঘোষের সমর্থনে সেই মিছিলে উপস্থিত ছিলেন সুকান্ত-শুভেন্দুরা। অভিযোগ, মিছিলটি শিলিগুড়ি মোড়ে যেতেই একটি বাড়ির ছাদ থেকে তাঁদের লক্ষ্য় করে ডিম ছোড়া হয়।

এ প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, “ভাইপো বাহিনীর কাজ। পিসির লোকেদের কাজ। কাপুরুষের মতো আচরণ। লড়াই করার ইচ্ছা থাকলে সামনে এসে লড়াই করুন। ছাদ থেকে লুকিয়ে ডিম মারা হচ্ছে আমাদের নেতৃত্বের দিকে। এটা রায়গঞ্জের সংস্কৃতি নয়। আমি তো এখানকার মানুষ। কোনও দিন এই সংস্কৃতি দেখিনি। এই জঘন্য সংস্কৃতি ভাইপোর লোকেরা আমদানি করেছে।” অপরদিকে, শুভেন্দু অধিকারী বলেন, “এই রায়গঞ্জ ভোটের মিছিলে এর জবাব দেবে। এটা কোনও আক্রমণ নয়। দেউলিয়া রাজনীতির নিকৃষ্ট পরিচয়। এটা তৃণমূলের মতো নোংরা দলের পক্ষেই সম্ভব।”

জেলা তৃণমূলের মুখপাত্র সন্দীপ বিশ্বাস বলেন, “এটা ষড়যন্ত্র। এর তদন্ত করতে বলব পুলিশ ও নির্বাচন কমিশনকে। যখন ওরা দেখছে এই আসনে জয়ী হবেন কৃষ্ণ কল্যাণী, সেই সময় নির্বাচন প্রক্রিয়ায় বিঘ্ন ঘটাতে ওরা এই ষড়যন্ত্র করছে।”