Trinamool-Congress: তৃণমূল পুরপ্রধানের ছেলের বন্দুক হাতে ভিডিয়ো ভাইরাল! অভিযুক্তের দাবি বন্দুক নয়, তবে ওটা কী?

Trinamool-Congress: এবার বন্দুক হাতে বাঁকুড়ার পুরপ্রধানের ছেলের ভিডিয়ো ভাইরাল হতেই তুমুল উত্তেজনা বাঁকুড়ার রাজনৈতিক মহলে। বন্দুক নয় আসলে ওটি বন্দুকের আকারের লাইটার বলে দাবি অভিযুক্তর।

Trinamool-Congress: তৃণমূল পুরপ্রধানের ছেলের বন্দুক হাতে ভিডিয়ো ভাইরাল! অভিযুক্তের দাবি বন্দুক নয়, তবে ওটা কী?
ছবি - ভাইরাল ভিডিয়ো ঘিরে চাপান-উতর
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2022 | 9:15 PM

বাঁকুড়া: বন্দুক  হাতে বাঁকুড়ার (Bankura) পুরপ্রধান অলকা সেন মজুমদারের ছেলে সর্বজিৎ সেনের ভিডিয়ো ভাইরাল হতেই তা নিয়ে জোরদার চর্চা শুরু হয়েছে নাগরিক মহলে। ভিডিয়ো ভাইরাল হতেই ঘাসফুল (Trinamool Congress) শিবিরের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় কটাক্ষবান শানাতে শুরু করেছে বিরোধীরা। বিরোধীদের দাবি তৃণমূল কর্মীদের হাতে বন্দুক থাকা সেটাই তো স্বাভাবিক ঘটনা। ভয়ের পরিবেশ কায়েম রাখতেই এমন কাজ করেছেন ওই যুবক।  যদিও অভিযুক্ত যুবক জানিয়েছেন বিরোধীরা যাকে বন্দুক বলে দাবী করছে সেটি আসলে বন্দুকের মতো দেখতে এক ধরনের লাইটার। পুরপ্রধানও ওই বস্তুটিকে লাইটার বলেই দাবি করেছেন। 

এদিকে তৃণমূল পরিচালিত বাঁকুড়া পুরসভার পুরপ্রধান অলকা সেন মজুমদারের কার্যত ছায়াসঙ্গী বলা চলে তাঁর ছেলে সর্বজিৎ সেন ওরফে তোতোনকে। রাজনৈতিক কর্মসূচি থেকে শুরু করে পুরসভার কাজে বাঁকুড়া শহরে পুরপ্রধান বের হলে পুরপ্রধানের আশেপাশেই দেখা যায় তাঁর ছেলেকে। সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেন সর্বজিৎ সেন। সেখানে দেখা যায় গেঞ্জি হাফপ্যান্টের সঙ্গে মাথায় পাগড়ি ও চোখে কালো চশমা পরে সর্বজিৎ সেন বিভিন্ন কায়দায় বন্দুক সদৃশ একটি সামগ্রী তাঁর ডান হাতে ধরে বিভিন্ন অঙ্গভঙ্গী করছেন। ওই বস্তুটি যেভাবে ধরা হয়েছে এবং অঙ্গভঙ্গি করা হয়েছে তাতে যে কোনও মানুষেরই মনে হতে পারে সেটি আসলে বন্দুক। সঙ্গে পিছনে বাজছে পুষ্পা সিনেমার একটি ডায়ালগ।

এই ভিডিয়ো সর্বজিৎ সেন পোস্ট করতেই সামাজিক মাধ্যমে দ্রুত তা ভাইরাল হয়ে পড়ে। জেলার বিজেপি নেতৃত্বের দাবী নির্বাচন মিটে গেছে এই অবস্থায় ভয়ের পরিবেশ বজায় রাখতেই এমন কান্ড করেছেন ওই যুবক। অভিযুক্ত সর্বজিৎ সেনের দাবি বন্দুক সদৃশ লাইটার নিয়ে মজা করার উদ্দেশ্যেই তিনি ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছেড়েছিলেন।সংবাদমাধ্যমের প্রতিনিধিদের কাছে ওই লাইটারে গ্যাস ভরে ও তাতে আগুন জ্বালিয়েও দেখান তিনি। ভিডিয়োতে দেখতে পাওয়া যাওয়া বস্তুটিকে লাইটার বলে দাবি করেছেন সর্বজিতের মা তথা বাঁকুড়ার পুরপ্রধান অলকা সেন মজুমদারও।