Baguiati deadbody recover: বাগুইআটি থানা সংলগ্ন পুকুরের জলে মহিলাকে অদ্ভুত অবস্থায় দেখলেন এলাকাবাসী

Baguiati: শনিবার সকালে ঘটনাটি ঘটেছে, স্থানীয় সূত্রে জানা গিয়েছে বাগুইআটি থানা সংলগ্ন এলাকায় গোরক্ষনাথের মন্দির রয়েছে।

Baguiati deadbody recover: বাগুইআটি থানা সংলগ্ন পুকুরের জলে মহিলাকে অদ্ভুত অবস্থায় দেখলেন এলাকাবাসী
মৃতদেহ উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2022 | 12:33 PM

বাগুইআটি: সকাল হয়েছে। প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন এলাকাবাসী। সেই সময় আচমকাই চক্ষু-চড়কগাছ এলাকাবাসীর। বাগুইআটি থানা সংলগ্ন পুকুরের জলে ভাসছে এক মহিলার মৃতদেহ। এলাকাবাসী খবর দেন পুলিশে।

শনিবার সকালে ঘটনাটি ঘটেছে, স্থানীয় সূত্রে জানা গিয়েছে বাগুইআটি থানা সংলগ্ন এলাকায় গোরক্ষনাথের মন্দির রয়েছে। সেখানে তিনটি পুকুর রয়েছে। তার মধ্যে একটি পুকুর থেকে মাঝ-বয়সী ওই মহিলার দেহ উদ্ধার হয়। পুলিশ কমপাউন্ডের ভিতর হলেও স্থানীয় বাসিন্দাদের আগে চোখে পড়ে সেটি। এরপরই খবর দেওয়া হয় পুলিশে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার নাম পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। তবে পুলিশ আধিকারিকদের অনুমান বয়স আনুমানিক ৫০ এর কাছাকাছি হবে। জলে ভাসাকালীন মৃতদেহর হাত দুটি সোজা অবস্থায় ছিল। তবে কীভাবে ওই মহিলার দেহ এখানে এসেছে তার খোঁজ চালাচ্ছে বাগুইআটি থানার পুলিশ।

এলাকার এক বাসিন্দা পুতুল দাস বলেন, ‘আমি দেখিনি। অনেক চিৎকার শুনতে পেয়ে কাছে যাই। তখন জানতে পারি যে এক মহিলার দেহ নাকি জলে ভাসছে। বাকি আর কিছু জানতে পারিনি। এই পুকুরটা অনেক গভীর। সকলে নেমে স্নান করে। কীভাবে ঘটনা ঘটেছে ঠিক বলতে পারব না। হয়ত পুকুরে নেমেছিল। সাঁতার জানত না। কোনও ভাবে তলিয়ে গিয়েছে। এটা আমার মনে হচ্ছে।’ ওই মহিলা আরও বলেন, ‘শুনেছি এখানে যাঁরা স্নানে এসেছিল তাঁরাই প্রথম দেখেছে যে মহিলার দেহ ভাসছে।পরে পুলিশকে খবরল দেওয়া হয়েছে।’