Assault in Pakistan: নারকীয় ঘটনা! পাকিস্তানের সিন্ধে ১১ বছর বয়সী হিন্দু কিশোরকে যৌন নির্যাতনের পর খুন

Pakistan sexual assault, মৃত কিশোরের আত্মীয় রাজ কুমারা বলেন, "গুরু নানকের জন্মদিনের কারণে ওই কিশোরের পরিবার ব্যস্ত ছিল। আমরা বুঝে উঠতে পারিনি কিভাবে ওই কিশোর নিরুদ্দেশ হলেন। রাত ১১ টার সময় মৃত অবস্থায় ওই বাড়ি থেকে তাঁকে উদ্ধার করা হয়।" মৃত কিশোরের ওই আত্মীয় জানিয়েছেন, সে পঞ্চম শ্রেণির ছাত্র ছিল এবং ২০১১ সালে সে জন্মগ্রহন করে।

Assault in Pakistan: নারকীয় ঘটনা! পাকিস্তানের সিন্ধে ১১ বছর বয়সী হিন্দু কিশোরকে যৌন নির্যাতনের পর খুন
পথ দুর্ঘটনায় মৃত্যু পুলিশকর্মীর (প্রতীকী ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2021 | 8:37 AM

ইসলামাবাদ: শনিবার পাকিস্তানে ঘটল এক নারকীয় ঘটনা। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গিয়েছে পাকিস্তানের সিন্ধ প্রদেশে এক ১১ বছর বয়সী কিশোরকে যৌন নির্যাতনের পর নৃশংসভাবে হত্যা করা হয়েছে। জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যে থেকেই ওই কিশোর নিখোঁজ ছিলেন। শনিবার, খইরপুর মির এলাকার বাবরলই টাউনের এক পরিত্যাক্ত বাড়ি থেকে ওই কিশোরের নিথর দেহ উদ্ধার করা হয়েছে, এমনটাই জানিয়েছেন নির্যাতিত কিশোরের পরিবার।

মৃত কিশোরের আত্মীয় রাজ কুমারা বলেন, “গুরু নানকের জন্মদিনের কারণে ওই কিশোরের পরিবার ব্যস্ত ছিল। আমরা বুঝে উঠতে পারিনি কিভাবে ওই কিশোর নিরুদ্দেশ হলেন। রাত ১১ টার সময় মৃত অবস্থায় ওই বাড়ি থেকে তাঁকে উদ্ধার করা হয়।” মৃত কিশোরের ওই আত্মীয় জানিয়েছেন, সে পঞ্চম শ্রেণির ছাত্র ছিল এবং ২০১১ সালে সে জন্মগ্রহন করে।

বাবরলই থানার স্টেশন হাউজ অফিসার জানিয়েছেন ওই কিশোরকে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে তার ফলে সে মারা গিয়েছে। মৃত্যুর আগে আততায়ীরা তার ওপর নারকীয় যৌন নির্যাতন চালিয়েছে। তিনি জানিয়েছেন, ইতিমধ্যেই এই ঘটনায় দুজনকে আটক করা হয়েছে এবং একজন এই অত্যাচার করে হত্যার কথা স্বীকার করেছেন। শিশু সুরক্ষা কমিশনের আধিকারি জুবের মহর জানিয়েছেন, কিশোরের দেহে নির্যাতনের অনেক চিহ্ন রয়েছে। গত দুসপ্তাহে পাকিস্তানের এই প্রদেশে এই নিয়ে দুটি একই ধরনের ঘটনা ঘটল। মহর জানিয়েছেন, এর আগে এক হিন্দু বাচ্চা মেয়ের ওপর একই কায়দায় নির্যাতনের ঘটনা ঘটে।

পাকিস্তানে হিন্দু ও অন্যান্য সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর আক্রমণের ঘটনা বেড়েই চলেছে। পরিসংখ্যান থেকে জানা গিয়েছে, পাকিস্তানে হিন্দুরা সব থেকে বড় সংখ্যালঘু জাতি। দ্বিতীয় স্থানে রয়েছেন খ্রীস্টান সম্প্রদায়ের মানুষরা। শিশুদের ওপর যৌন নির্যাতনের ঘটনা পাকিস্তানে বেড়েই চলেছে। কিভাবে পুলিশ প্রশাসন এর মোকাবিলা করে সেটাই এখন দেখার।

আরও পড়ুন Mamata will visit Delhi: চলতি সপ্তাহেই দিল্লি সফরে মমতা, সংসদের শীতকালীন অধিবেশনের রণকৌশল ঠিক করতে বিরোধীদের সঙ্গে বৈঠকের সম্ভাবনা

আরও পড়ুন Protest in Netherlands : লকডাউনের প্রতিবাদে জ্বলছে নেদারল্যান্ডস, বিক্ষোভকারীদের হঠাতে চলল গুলি