Shooting in California: একমাসে ছয়বার, ক্যালিফোর্নিয়ায় ফের বন্দুকবাজের হামলায় মৃত ৩, আহত ৪

Shooting in California: মার্কিন মুলুকে একের পর এক বন্দুকবাজের হামলার ঘটনা। শনিবার লস অ্যাঞ্জেলসে বন্দুকবাজের হামলায় নিহত ৩।

Shooting in California: একমাসে ছয়বার, ক্যালিফোর্নিয়ায় ফের বন্দুকবাজের হামলায় মৃত ৩, আহত ৪
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 7:24 AM

লস অ্যাঞ্জেলস: ফের আরও একবার বন্দুকবাজের হামলা মার্কিন মুলুকে। শনিবার সকালেই লস অ্যাঞ্জেলসে (Los Angeles) বন্দুকবাজের হামলায় (Mass Shooting) অন্ততপক্ষে তিনজনের মৃত্যু হয়েছে বলে সংবাদ সংস্থা এপি সূত্রে জানা গিয়েছে। আরও চারজন জখম হয়েছেন। চলতি মাসে এই নিয়ে ক্যালিফোর্নিয়ায় (California) ছয়টি বন্দুক হামলার ঘটনা ঘটল।

লস অ্যাঞ্জেলস পুলিশ এই বন্দুক হামলার বিষয়ে নিশ্চিত করেছে। এবং লস অ্যাঞ্জেলস পুলিশের সার্জেন্ট ফ্র্যাঙ্ক প্রিকিয়াডো জানিয়েছেন, লস অ্যাঞ্জেলসের একটু উপর দিকে বেভারলি ক্রেস্টে রাত ২ টো ৩০ মিনিট নাগাদ এই বন্দুক হামলার ঘটনা ঘটেছে। সাতজনের দিকে গুলি ছোড়ে বন্দুকবাজরা। তাঁদের মধ্যে চারজন দাঁড়িয়ে ছিলেন। এবং বাকি তিনজন ছিলেন গাড়ির মধ্যে বসে। সেই সময়ই তাঁদের লক্ষ্য করে গুলি ছুটে আসে। জখমদের সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের অবস্থা খুব আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

প্রিকিয়াডো জানিয়েছেন, কী কারণে হঠাৎ এই হামলা তা স্পষ্ট নয়। বা কোনও বাড়ির মধ্যেই গুলি চলেছে কি না সঠিকভাবে বলতে পারেননি তিনি। এদিকে অভিযুক্তদের শনাক্ত করে হেফাজতে নেওয়া হয়েছে কি না সেই সম্পর্কেও সেইভাবে কিছু জানা যায়নি। প্রসঙ্গত, গত সপ্তাহেই লস অ্যাঞ্জেলসের একটি ডান্স হলের সামনে বন্দুক হামলার ঘটনা ঘটে। সেই হামলায় মৃত্যু হয় ১১ জনের। এবং জখম হন ৯ জন। তারপরই হাফ মুন বে -তে বন্দুকবাজের হামলার ঘটনা। সেখানে ৭ জনের মৃত্যু হয় এবং আহত হন এক জন। প্রসঙ্গত, পরপর এই বন্দুকবাজের হামলার ঘটনায় বিধ্বস্ত আমেরিকার বিভিন্ন প্রদেশ। কঠোর অস্ত্র আইন ও বিধি থাকা সত্ত্বেও এই কর্মকাণ্ডে বেরি পড়ানো যাচ্ছে না।