বন্ধঘরেই রক্তবন্যা, পাকিস্তানে উদ্ধার হিন্দু পরিবারের পাঁচজনের গলাকাটা দেহ

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই পাকিস্তানে (Pakistan) বসবাস করছিল ওই হিন্দু পরিবার(Hindu Family)। শুক্রবার তাঁদের বাড়ি থেকেই উদ্ধার করা হয় পাঁচজনের মৃতদেহ। সকলেরই গলা ধারালো কোনও অস্ত্র দিয়ে মাঝখান থেকে কেটে দেওয়া হয়েছিল।

বন্ধঘরেই রক্তবন্যা, পাকিস্তানে উদ্ধার হিন্দু পরিবারের পাঁচজনের গলাকাটা দেহ
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Mar 07, 2021 | 4:10 PM

ইসলামাবাদ: রক্তে ভাসছে ঘর, ভিতরে পড়ে রয়েছে গলাকাটা লাশ। একজন বা দু’জন নয়, পরিবারের পাঁচ সদস্যেরই গলা কাটা মৃতদেহ উদ্ধার হল পাকিস্তানের আবু ধাবি কলোনি (Abu Dhabi Colony) থেকে। রহিম ইয়ার খান শহর (Rahim Yar Khan City) থেকে ১৫ কিলোমিটার দূরে অবস্থিত আবু ধাবি কলোনিতে দীর্ঘদিন ধরেই বসবাস করছিলেন ওই হিন্দু পরিবার। শুক্রবার তাঁদের বাড়ির ভিতর থেকেই মৃতদেহগুলি উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে খুন করা হয়েছে বলেই মনে করছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বহুবছর ধরেই মেঘওয়াল হিন্দু পরিবার পাকিস্তানে বসবাস করছিলেন। পরিবারের প্রধান রামচন্দ্র মেঘওয়াল একটি জামাকাপড় সেলাইয়ের দোকান চালাতেন। তাঁদের সঙ্গে কারোর শত্রুতা ছিল না বলেই দাবি স্থানীয় বাসিন্দাদের।

আরও পড়ুন:নাবালককে ‘ধর্ষণ’ করে মা হতে চলেছেন ২৩ বছরের তরুণী

শুক্রবার বাড়ি থেকেই গোটা পরিবারের মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, সকলেরই গলা ধারালো কোনও অস্ত্র দিয়ে কাটা ছিল। ঘটনাস্থান থেকে একটি ছুরি ও কুঠারও উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ এবং শীঘ্রই তাঁরা রিপোর্ট জমা দেবেন বলে মনে করা হচ্ছে।

এদিকে স্থানীয় বাসিন্দাদের মতে, এর পিছনে ধর্মীয় হিংসার কোনও কারণ থাকতে পারে। আশেপাশের বাসিন্দাদের সঙ্গে ওই পরিবারের কোনও শত্রুতা ছিল না বলেই জানা গিয়েছে। গোটা পরিবারের খুনের ঘটনায় স্তম্ভিত স্থানীয় বাসিন্দা।

আরও পড়ুন: বিরোধী শূন্য আস্থা ভোটে কাপ্তান ইমরানের জয়