Donald Trump: ‘বিমানে হঠাৎ জড়িয়ে ধরে বুকে হাত দেয়…’, ট্রাম্পের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আরও এক মহিলার

Physical Assault: নিউইয়র্কগামী ওই বিমানে বিজনেস ক্লাসের যাত্রী ছিলেন ট্রাম্প ও জেসিকা। বিমানের মধ্যেই ট্রাম্প তাঁর স্কার্টের ভিতরে হাত ঢুকিয়ে দেয়।  তাঁকে জড়িয়ে ধরে স্তনে হাত দেন এবং চুমু খাওয়ার চেষ্টা করেন অভিযোগ করেন জেসিকা।

Donald Trump: 'বিমানে হঠাৎ জড়িয়ে ধরে বুকে হাত দেয়...', ট্রাম্পের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আরও এক মহিলার
প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2023 | 11:50 AM

নিউ ইয়র্ক: চরম বিপাকে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। একের পর এক যৌন হেনস্থার অভিযোগ উঠছে তাঁর বিরুদ্ধে। সম্প্রতিই এক লেখিকা ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের (Physical Assault) অভিযোগ এনেছিলেন। এবার আরেক মহিলাও প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন। মঙ্গলবার জেসিকা লিডস (Jessica Leads) নামক ৮১ বছরের এক মহিলা নিউ ইয়র্ক আদালতে ট্রাম্পের বিরুদ্ধে আনা ধর্ষণের মামলায় সাক্ষ্য দিতে এসে নিজের যৌন হেনস্থার শিকার হওয়ার কথা জানান।

মঙ্গলবার নিউইয়র্কের আদালতে শুনানি চলছিল প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আনা ধর্ষণের অভিযোগের। লেখিকা জিন ক্যারলের আনা ওই অভিযোগের সপক্ষে সাক্ষ্য দিতে এসেছিলেন জেসিকা লিডস নামক এক বৃদ্ধা। তিনি জানান, ১৯৭০-র দশকে একটি বিমানে ফেরার সময় ডোনাল্ড ট্রাম্প তাঁকে যৌন হেনস্থা করেছিলেন। 

নিউইয়র্কগামী ওই বিমানে বিজনেস ক্লাসের যাত্রী ছিলেন ট্রাম্প ও জেসিকা। বিমানের মধ্যেই ট্রাম্প তাঁর স্কার্টের ভিতরে হাত ঢুকিয়ে দেয়।  তাঁকে জড়িয়ে ধরে স্তনে হাত দেন এবং চুমু খাওয়ার চেষ্টা করেন অভিযোগ করেন জেসিকা। তাঁর দাবি, বিমানে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তাঁর আগে থেকে কোনও পরিচয় ছিল না, এমনকী বিমানেও তাদের মধ্যে কোনও কথা হয়নি। আচমকাই ট্রাম্প তাঁকে জড়িয়ে ধরে এবং যৌন হেনস্থা করে।

উল্লেখ্য, ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের আগে নিউইয়র্ক টাইমকে দেওয়া একটি সাক্ষাৎকারেই প্রথম জেসিকা ট্রাম্পের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। ১৯৭০-র দশকে হওয়া ওই ঘটনা নিয়ে এতদিন বাদে মুখ খোলার কারণ হিসাবে জেসিকা লিডস জানিয়েছিলেন, অপর প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিন্টনের সঙ্গে একটি বিতর্কসভায় ট্রাম্প তাঁর বিরুদ্ধে আনা সমস্ত যৌন হেনস্থার অভিযোগ অস্বীকার করার পরই তিনি নিজের ভয়ঙ্কর অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার সিদ্ধান্ত নেন।