Future Prediction Of Baba Vanga : পৃথিবী থেকে উধাও হবে রাত! ধ্বংসের কাছাকাছি আমরা?

Future Prediction Of Baba Vanga : বাবা ভাঙ্গার ৫০৭৯ সাল অবধি ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন। এখনও পর্যন্ত তাঁর করা ভবিষ্য়দ্বাণী অনুযায়ী ৯/১১ ঘটনা, ২০০৪ সালের সুনামির মতো ঘটনা ঘটেছে।

Future Prediction Of Baba Vanga : পৃথিবী থেকে উধাও হবে রাত! ধ্বংসের কাছাকাছি আমরা?
প্রতীকী ছবি (সৌজন্যে : Pixabay)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2022 | 10:59 PM

এতদিনে বাবা ভাঙ্গার (Baba Vanga) নাম সম্পর্কে সবাই অবহিত হয়ে গিয়েছে। ভবিষ্যদ্বাণী (Future Prediction)  করার জন্য তাঁর নাম এখন লোক মুখে মুখে ঘোরে। শুধু তিনি ভবিষ্য়দ্বাণী করেন না। তাঁর অনুমান কিছু ক্ষেত্রে মিলে যাওয়ার নজিরও দেখা গিয়েছে। জানা যায়, ৯/১১ এর হামলা ও ব্রেক্সিট সম্পর্কে তিনি আগেই অনুমান করেছিলেন। এবং বাস্তবে এই দুটি ঘটনায় দেখা গিয়েছে। মনে করা হয় তাঁর ভবিষ্য়দ্বাণী ৮৫ শতাংশ সঠিক হয়। তাঁর করা সফল ভবিষ্য়দ্বাণীর তালিকায় রয়েছে চেরনোভিল দুর্ঘটনা, রাজকুমারী ডায়ানার মৃত্যু, সোভিয়েত ইউনিয়নের ভেঙে যাওয়া, ২০০৪ সালের থাইল্যান্ডের সুনামি। বারাক ওবামার প্রেসিডেন্ট হওয়ার বিষয়ে তিনি আগেই জানিয়েছিলেন। ২০২২ সালের জন্যও তিনি কিছু ভবিষ্য়দ্বাণী করেছিলেন। সেই অনুমান সত্যি হবে কিনা তা সময়ই বলবে।

বাবা ভাঙ্গা। তাঁর আসল নাম ভ্যানজেলিয়া গুশতেরভ। ১২ বছর বয়সে দৃষ্টিশক্তি হারিয়েছিলেন। বীভৎস ঝড়েই চিরকালের মতো তাঁর দৃষ্টিশক্তি চলে যায়। এদিকে দৃষ্টিশক্তি কেড়ে নিলেও ভগবান তাঁকে অসীম ক্ষমতা দিয়েছেন। ভবিষ্যতের ঘটনা আগে থেকেই জেনে যাওয়ার ক্ষমতা। অন্তত এমনটাই দাবি ভ্য়ানজেলিয়ার। ১৯৯৬ সালে মারা যান বাবা ভাঙ্গা। কিন্তু ফেলে রেখে যান ৫০৭৯ অবধি করা ভবিষ্যদ্বানী। তিনি বিশ্বাস করতেন ৫০৭৯ সালেই বিশ্ব ধ্বংস হবে।

বাবা ভাঙ্গার অনুমান অনুযায়ী ২০২২ সালে কী কী ঘটতে পারে?

২০২২ সালে বাবা ভাঙ্গা অনুমান করেছিলেন যে, এশিয়ার একাধিক দেশে ও অস্ট্রেলিয়ায় প্রবল বন্যা পরিস্থিতি দেখা দেবে। ভারী বৃষ্টিপাত ও বন্য়া ইতিমধ্যেই দেখা দিয়েছে অস্ট্রেলিয়ার পূর্ব উপকূলে।

বাবা ভাঙ্গা এটাও জানিয়েছিলেন যে, খরার কারণে বড় বড় শহরে জলের অভাব দেখা দিতে পারে। পোর্তুগাল ও ইতালি তাদের নাগরিকদের জল ব্যবহারে বিভিন্ন বিধিনিষেধ জারি করেছে। ১৯৫০ সাল থেকে এখনও পর্যন্ত সবথেকে খারাপ খরা পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে ইতালি।

তিনি ভবিষ্য়দ্বাণী করেছিলেন যে, সাইবেরিয়াতে নতুন অতিমারি দেখা দিতে পারে। ভারতে দুর্ভিক্ষ, অ্যাস্টরয়েডের থেকে অ্যালিয়েনের আবির্ভাব ও ভার্চুয়াল রিয়্যালিটি সহ একাধিক ঘটনার কথা বলে গিয়েছেন বাবা ভাঙ্গা।

ভবিষ্যত সম্পর্কে আর কী কী বলে গিয়েছেন?

২০২৩ সালে পৃথিবীর কক্ষপথ পরিবর্তন হতে পারে।

২০২৮ সালে জ্যোতিষ বিজ্ঞানীরা শুক্রে যেতে পারে।

২০৪৬ সালে অজ্ঞ প্রতিস্থাপন প্রযুক্তির জন্য় মানুষদের আয়ু ১০০ বছরের বেশি হতে পারে।

তিনি বিশ্বাস করেন ২১০০ সালে পৃথিবী থেকে উড়ে যাবে রাত। পৃথিবীর একদিক কৃত্রিম সূর্যালোকে আলোকিত হবে।

তিনি অনুমান করেছেন যে ৫০৭৯ সালে ধ্বংস হবে এই পৃথিবী।

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।