Sheikh Hasina: বিএনপি-র পাচার করা ৪০ কোটি টাকা দেশে নিয়ে এসেছি, মন্তব্য হাসিনার

এদিন জনসভা থেকে বেশ কয়েকটি উন্নয়নমূলক প্রকল্পেরও উদ্বোধন করে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের উদ্দেশ্যে বলেন, "এসব আপনাদের উপহার হিসেবে দেওয়া হল।"

Sheikh Hasina: বিএনপি-র পাচার করা ৪০ কোটি টাকা দেশে নিয়ে এসেছি, মন্তব্য হাসিনার
বাংলাদেশের প্রধানমন্ত্রী শেথ হাসিনা। ফাইল ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 10:10 PM

রাজশাহী:বাংলাদেশে একমাত্র আওয়ামী লীগই জণগনের জন্য কাজ করে। রবিবার বিকালে রাজশাহীর জনসভা থেকে BNP ও BNP প্রধান খালেদা জিয়ার সমালোচনা করে এমনই দাবি জানালেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন BNP ও খালেদা জিয়ার বিরুদ্ধে সরাসরি দুর্নীতির অভিযোগ তোলেন শেখ হাসিনা। একইসঙ্গে তাঁর মন্তব্য, “বিএনপি-র পাচার করা ৪০ কোটি টাকা আমরা দেশে নিয়ে এসেছি।”

সম্প্রতি বাংলাদেশের শাসকদল আওয়ামী লিগের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছেন বিএনপি প্রধান খালেদা জিয়া। সেই প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাল্টা বলেন, “বিএনপি নাকি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবে। অথচ তাঁদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত। দুর্নীতিতে সাজাপ্রাপ্ত বিএনপি প্রধান খালেদা জিয়াও। তাই তাঁদের মুখে দুর্নীতির কথা মানায় না।” একইসঙ্গে পালিয়ে যাওয়া প্রসঙ্গে খালেদা জিয়াকে কটাক্ষ করে তাঁর জবাব, “বিরোধী দল অনেক কথাই বলে। আমরা নাকি পালানোর পথ পাব না। বাংলাদেশে আওয়ামী লীগ জণগনকে একা রেখে কখনও পালায় না।”

এদিন রাজশাহী নগরের ঐতিহাসিক মাদ্রাসা মাঠে বর্তমান হাজি মহম্মদ মহসিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লিগের জনসভা করেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই জনসভা থেকে বেশ কয়েকটি উন্নয়নমূলক প্রকল্পেরও উদ্বোধন করেন তিনি। এরপরই জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, “এসব আপনাদের উপহার হিসেবে দেওয়া হল। আওয়ামী লিগ জনগণের জন্য কাজ করে।” এরপরই তাঁর সরকারের কাজের পরিসংখ্যান তুলে ধরে শেখ হাসিনা বলেন, “বিএনপি-জমানায় তারা নিয়মিত জনগণের উপর অত্যাচার আর লুঠপাট করত। আওয়ামী লিগ ক্ষমতায় আসার পর বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনার এদিনের জনসভা শুরুর অনেক আগে থেকেই মাদ্রাসা মাঠে আসতে শুরু করেন আওয়ামী লিগের নেতা-কর্মীরা। দুপুরের আগেই সভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়াও আওয়ামী লিগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য খায়রুজ্জামান লিটন এদিনের জনসভায় আরও বক্তব্য রাখেন।