Bangladesh News: প্রেমিককে বিয়ে করার তীব্র ইচ্ছা! মা যে ছেলেদের সঙ্গে এমন করতে পারেন, ভাবতে পারছে না পুলিশও

Bangladesh News: ওই মহিলার জবানবন্দির পরই সাংবাদিক সম্মেলন আয়োজন করেছিলেন পুলিশ সুপার মহম্মদ আনিসুর রহমান। সেখানেই তিনি ঘটনার কথা সাংবাদিকদের জানিয়েছেন।

Bangladesh News: প্রেমিককে বিয়ে করার তীব্র ইচ্ছা! মা যে ছেলেদের সঙ্গে এমন করতে পারেন, ভাবতে পারছে না পুলিশও
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 8:38 PM

ব্রাক্ষ্মণবেড়িয়া: মা যেকোনও ভাবে নিজের সব কিছু জলাঞ্জলি দিয়েও সন্তানকে রক্ষা করেন। মা শাসন ও মমতার মিশলে তিলে তিলে সন্তানকে বড় করে তোলেন। সন্তানের যা খারাপ কিছু তা নিজের দিকে টেনে নিতে দু’বারও ভাবেন না। কিন্তু বর্তমান সময়ে মানুষের আত্মকেন্দ্রিকতা এতটাই বৃদ্ধি পাচ্ছে যে অনেক সময় মাতৃত্বের সংজ্ঞাও বদলে যাচ্ছে। বাংলাদেশের (Bangladesh) এমন এক ঘটনা সামনে এসেছে যাতে মায়ের সন্তানের প্রতি কুৎসিত চিন্তাভাবনার কথা শুনে অনেকেরই চোখ কপালে উঠেছে। নিজের স্বার্থ চরিতার্থ করতে নিজের দুই ছেলের সঙ্গে খোদ মা যে এমন কাজ করবেন, তা অনেকেই কল্পনা করতে পারছেন না।

বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রেমিককে বিয়ে করে নতুন সংসার করার জন্য নিজের দুই ছেলেকে হত্যা করেছেন মা। আদালতে একথা স্বীকার করেন জবানবন্দি দিয়েছেন অভিযুক্ত রিমা বেগম। তিনি জানিয়েছেন, নতুন করে জীবন শুরু করার জন্য মিষ্টির সঙ্গে বিষ মিশিয়ে তিনি খাইয়ে দিয়েছেন। ঘটনার গতিপ্রকৃতি অন্যদিকে ঘুরিয়ে দিতে তিনি সবাইকে বলেছিলেন, একটি বিশেষ সিরাপ না বুঝে খেয়ে নেওয়ার জন্যই তাঁর দুই ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিচারক বেগম আফরিনের কাছে তিনি এই নিয়ে জবানবন্দি দেন।

ওই মহিলার জবানবন্দির পরই সাংবাদিক সম্মেলন আয়োজন করেছিলেন পুলিশ সুপার মহম্মদ আনিসুর রহমান। সেখানেই তিনি ঘটনার কথা সাংবাদিকদের জানিয়েছেন। তিনি জানিয়েছেন, ১২ বছর আগে দৃষ্টিহীন ইসমাইল হোসেনের সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল। ইসমাইল সিলেটের গোলাপগঞ্জের একটি ইটভাটায় কাজ করতেন। আর্থিক প্রয়োজনে ওই মহিলা একটি চাতালকলে কাজ শুরু করেছিলেন। সেখানকার সর্দার সফিউল্লাহর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। হঠাৎ করে তারা বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন। কিন্তু বিয়ের পথে রিমার দুই ছেলেই ছিল প্রধান বাঁধা, তাই তাঁরা ওই দুই শিশুকে হত্যার পরিকল্পনা করেন। পুলিশ জানিয়েছে, সফিউল্লাহ বাড়িতে এসে রিমাকে বিষ মেশানো মিষ্টি গুলি দিয়ে গিয়েছিল। মিষ্টি খাওয়ার কিছুক্ষণের মধ্যে ওই দুটি শিশুর মুখ দিয়ে লালা বের হওয়া শুরু হয়েছিল। পরে ওই দুই শিশু বমি করতে শুরু করে। হাসাপাতালে নিয়ে যাওয়ার পথেই তাদের মৃত্যু হয়েছিল। পুলিশ জানিয়েছে, রিমা দাম্পত্য জীবনে সুখী ছিল না, তাই সে এই চরম সিদ্ধান্ত নিতেও পিছপা হননি।

আরও পড়ুন Tumbler In Bladder: তীব্র যৌন ইচ্ছাই হল কাল! মহিলার ব্লাডার থেকে এটা কী পাওয়া গেল? হতবাক সকলে