Hero Alom: বিয়েবাড়িতেও ভোটের প্রচার হিরো আলমের, বর-বউকে উপহার ইস্তেহার

Bangladesh Election 2024: কখনও ভোটারের বাড়িতে চা খেতে, কখনও আবার একসঙ্গে ক্ষেতে গিয়ে কাজ করে- নির্বাচন আসলেই অভিনব নানা প্রচার করতে দেখা যায়। তবে এবার সবার থেকে অন্য পথে হেঁটে ভোট প্রচার করলেন হিরো আলম। বাড়ি বাড়ি নয়, এবার তিনি বিয়েবাড়িতে গিয়ে ভোট প্রচার শুরু করলেন। উপহারের বদলে নির্বাচনী ইস্তেহার নিয়ে সোজা পৌঁছে গেলেন বর-কনের কাছে।

Hero Alom: বিয়েবাড়িতেও ভোটের প্রচার হিরো আলমের, বর-বউকে উপহার ইস্তেহার
বিয়েতে গিয়ে ভোট প্রচার হিরো আলমের।Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: Jan 01, 2024 | 12:33 PM

ঢাকা: দেওয়াল লিখন বা বাড়ি বাড়ি গিয়ে প্রচার এখন অতীত। কখনও ভোটারের বাড়িতে চা খেতে, কখনও আবার একসঙ্গে ক্ষেতে গিয়ে কাজ করে- নির্বাচন আসলেই অভিনব নানা প্রচার করতে দেখা যায়। তবে এবার সবার থেকে অন্য পথে হেঁটে ভোট প্রচার করলেন হিরো আলম (Hero Alom)। বাড়ি বাড়ি নয়, এবার তিনি বিয়েবাড়িতে গিয়ে ভোট প্রচার (Election Campaign) শুরু করলেন। উপহারের বদলে নির্বাচনী ইস্তেহার নিয়ে সোজা পৌঁছে গেলেন বর-কনের কাছে। তাদের আগামী জীবনের জন্য শুভেচ্ছা যেমন জানালেন, তেমনই নিজের জন্য ভোট চেয়েও আসলেন।

আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সিনেমায় অভিনয় করার পাশাপাশি তিনি রাজনীতিবিদও বটে। বাংলাদেশে নির্বাচনে একাধিকবার নির্দল প্রার্থী হয়েছেন তিনি। চলতি বছরেই বাংলাদেশের জাতীয় নির্বাচন। এবারও নির্বাচনে দাঁড়াচ্ছেন হিরো আলম। তবে আর নির্দল নয়, এবার তিনি লড়ছেন বাংলাদেশ কংগ্রেসের টিকিটে। নির্বাচন এগিয়ে আসতেই তিনি জোরকদমে ভোট প্রচারে নেমে পড়েছেন। প্রচারের ক্ষেত্রে আর পাঁচটা রাজনৈতিক নেতার মতো নয়, একটু অন্য পথেই হেঁটেছেন হিরো আলম।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, একটি বিয়েবাড়িতে গিয়েছেন হিরো আলম। সেখানে পাত্র-পাত্রীকে অভিনন্দন জানালেও, তাদের উপহারের বদলে হাতে তুলে দিয়েছেন নিজের ইস্তেহারপত্র। হাসিমুখেই সেই প্রচারপত্র গ্রহণ করেন পাত্রপাত্রী।

প্রসঙ্গত, ডিসেম্বরের শেষভাগেই নির্বাচনী প্রচার চালাতে গিয়ে বগুড়ায় হামলার শিকার হন হিরো আলম। আওয়ামী লিগের বিরুদ্ধে হামলার অভিযোগ আনেন আলম। তাঁর দাবি, এভাবে মারধর করে তাঁকে দমিয়ে রাখা যাবে না।