‘হাসিনার না জন্মালে বাংলাদেশ উন্নত দেশই হত না’, সোনার বাংলা গড়ার ডাক চিফ হুইপের

শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ম্যারাথন প্রতিযোগিতায় চিফ হুইপ নূর ই আলম (Nur-e-Alam) বলেন, "শেখ হাসিনা (Sheikh Hasina) না জন্মালে বাংলাদেশ (Bangladesh) উন্নত দেশ হিসাবে পরিচিতিই পেত না।"

'হাসিনার না জন্মালে বাংলাদেশ উন্নত দেশই হত না', সোনার বাংলা গড়ার ডাক চিফ হুইপের
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 5:23 PM

শিবচর: বাংলাদেশকে উন্নত করেছেন শেখ হাসিনা(Sheikh Hasina)। তিনি না থাকলে বাংলাদেশ উন্নত দেশ হিসাবে পরিচিতিই পেত না, এমনটাই মত বাংলাদেশের চিফ হুইপ নূর ই আলম(Nur-e-Alam)-র। তিনি বললেন, “শেখ হাসিনার জন্ম না হলে আজ বাংলাদেশ উন্নত হত না।”

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান (Sheikh Mujibur Rahman)-র জন্ম শতবার্ষিকী উপলক্ষে শুক্রবার আয়োজন করা হয়েছিল বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ডিজিটাল ম্যারাথন প্রতিযোগিতার। মাদারীপূর পূর্ব পদ্মা সেতুর টোল প্লাজা থেকে পাঁচ কিলোমিটার পথ অতিক্রম করে শিবচর হয়ে ফের মাদারীপুরেই এসেই ম্যারাথন শেষ হয়। প্রতিযোগীতার উদ্বোধন করেন চিফ হুইপ নূর ই আলম চৌধুরী। উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের সভাপতি মুনির চৌধুরী, জেলা প্রশাসক রহিমা খাতুন, শিবচর উপজেলার কার্যনির্বাহী কর্তা আসাদুজ্জামান।

আরও পড়ুন:‘দেশের দায়িত্ব নিচ্ছে ইন্দো-আমেরিকানরাই’, মন্ত্রিসভার বৈচিত্রে গর্বিত বাইডেন

সেই অনুষ্ঠান থেকেই তিনি আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, “বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হত না, একইভাবে শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নত হত না। হাসিনার এই অবদানের জন্য বাংলাদেশের মানুষ তাঁকে সবসময় মনে রাখবেন। জাতির পিতার অসমাপ্ত কাজই শেষ করছেন তাঁর কন্যা শেখ হাসিনা। ওনার নেতৃত্বেই আমরা ফের সোনার বাংলা গড়ে তুলবো।”

অন্যদিকে, আইনমন্ত্রী আনিসুল হকও একটি ভিন্ন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে বলেন, “আপনারা সবাই যদি শেখ হাসিনার সঙ্গে থাকেন, তবে বাংলাদেশের ভবিষ্যৎ বদলে যাবে। সেখ হাসিনার নেতৃত্বেই আপনাদের টাকাতে পদ্মা সেতু তৈরি করা হয়েছে। রাতারাতি মানচিত্র বদলে গিয়েছে। সমগ্র বিশ্বের কাছে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসাবে পরিচিতি পেয়েছে। এগুলি সবই হয়েছে জননেত্রী শেখ হাসিনার কারণে।”

আরও পড়ুন: খালেদা জিয়ার সাজা মুকুব করতে পারেন শেখ হাসিনা