Bangladesh News: গাড়িতে লাগানো ছিল বিশ্ববিদ্যালয়ের স্টিকার, তল্লাশি চালাতে যা পাওয়া গেল, মাথায় হাত পুলিশের

Banned Drugs: বাংলাদেশ পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার পুলিশের কাছে বিশেষ সূত্র মারফত খবর এসেছিল যে রাত ১০ টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দনালপুর ইউনিয়নের চড়াইকোল এলাকা নিয়ে নিষিদ্ধ মাদক পাচার করা হবে।

Bangladesh News: গাড়িতে লাগানো ছিল বিশ্ববিদ্যালয়ের স্টিকার, তল্লাশি চালাতে যা পাওয়া গেল, মাথায় হাত পুলিশের
ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 7:38 PM

ঢাকা: মাদক (Drugs) যে জীবন শেষ করে দিতে পারে একথা তো প্রায় সকলেরই জানা। বিভিন্ন সময়েই পুলিশকে মাদক বিরোধী অভিযান চালাতেও দেখা যায়। সাধারণ মাদক ব্যবসায়ীরা যুব সমাজকেই মাদকের জালে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করে। কিন্তু বাংলাদেশে (Bangladesh) এমন এক ঘটনা ঘটেছে, যা দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। মঙ্গলবার রাতে পুলিশ একটি গাড়ি থেকে নিষিদ্ধ মাদক উদ্ধার করেছে। আটক হওয়া ওই গাড়ি থেকে মোট ৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। কিন্তু সবথেকে অবাক করার মতো বিষয়, গাড়িটির সামনের দিকের উইন্ড স্ক্রিনে শেরবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (Sher-e-Bangla Agricultural University) স্টিকার লাগানো ছিল। ওই স্টিকারে শেরবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের লোগো লাগানো ছিল। ওই নিষিদ্ধ মাদক সহ ওই গাড়ি থেকে উজ্জ্বল হোসেন ও রাসেল মিয়া নামের দু’জনকে আটক করা হয়েছে বলেই জানিয়েছে পুলিশ। বুধবার দুপুরেই ওই আদালতে পেশ করেছিল পুলিশ। আদালত তাদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

বাংলাদেশ পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার পুলিশের কাছে বিশেষ সূত্র মারফত খবর এসেছিল যে রাত ১০ টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দনালপুর ইউনিয়নের চড়াইকোল এলাকা নিয়ে নিষিদ্ধ মাদক পাচার করা হবে। সেই মতো সেখানে অভিযান চালিয়ে ওই গাড়িটি আটক করে পুলিশ। গাড়ির থেকে ৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলেই জানিয়েছে পুলিশ। গাড়ি থেকে ধৃত ২ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে এবং কৃষি বিদ্যালয়ের স্টিকার লাগানো ওই গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে।

কুমারখালি থানার ওসি কামরুজ্জামান তালুকদার সংবাদমাধ্যমকে বলেন, “শেরবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় স্টিকার লাগানো যে গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে সেটা আদতে ভাড়া গাড়ি।” বিশ্ববিদ্যালয়ের স্টিকার লাগানোর বিষয়টি তিনি অস্বীকার করেছেন। যদিও বুধবার কুমারখালি থানায় গিয়ে সংবাদমাধ্যমের হাতে বাজেয়াপ্ত গাড়িটির ছবি আসে। তাতে স্পষ্টতই দেখা গিয়েছে গাড়িতে শেরবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের স্টিকার লাগানো রয়েছে।

আরও পড়ুন Russia-Ukraine War: ‘স্মার্টফোন প্রাণ বাঁচিয়ে দিল’, শত্রুর গুলি থেকে কী ভাবে বাঁচলেন ইউক্রেনীয় সেনা, দেখুন ভিডিয়ো