Bangladeshi Actress: বিমানবন্দরে গ্রেফতার মাহিয়া মাহি, কারাগারে ৮ মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী

বিমানবন্দর থেকেই অভিনেত্রীকে গ্রেফতার করে গাজিপুর মেট্রোপলিটন পুলিশ।

Bangladeshi Actress: বিমানবন্দরে গ্রেফতার মাহিয়া মাহি, কারাগারে ৮ মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী
গ্রেফতার বাংলাদেশী অভিনেত্রী মাহিয়া মাহি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 10:59 AM

গাজিপুর: কারাগারে ঠাঁই হল বাংলাদেশের (Bangladesh) বিশিষ্ট অভিনেত্রী মাহিয়া মাহির (Mahia Mahi)। বর্তমানে তিনি ৮ মাসের অন্তঃসত্ত্বা। এই অবস্থাতেই কারাগারে ঠাঁই হল বিশিষ্ট অভিনেত্রীর। শনিবার বিমানবন্দর থেকেই তাঁকে গ্রেফতার করে গাজিপুর মেট্রোপলিটন পুলিশ। নায়িকার স্বামী রাকিব সরকার পলাতক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় বিমানবন্দর চত্বর থেকে মাহিয়া মাহিকে গ্রেফতার করে গাজিপুর মেট্রোপলিটন পুলিশ। এছাড়া জমি দখলের অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। এদিন দুপুরে বিমানবন্দর চত্বর থেকে মাহিকে গ্রেফতারের পরই তাঁকে গাজিপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে (সিএমএম) পেশ করা হয়। মাহির তরফে জামিনের আবেদন করা হয়। কিন্তু, বিচারক জামিনের আবেদন খারিজ করে দেন এবং তাঁকে গাজিপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মাহির স্বামী রাকিব সরকারও একই মামলায় অভিযুক্ত। তিনি পলাতক রয়েছেন।

জানা গিয়েছে, বাংলাদেশের বিশিষ্ট অভিনেত্রী মাহি বর্তমানে ৮ মাসের অন্তঃসত্ত্বা। আর কিছুদিন পর তাঁর সন্তান ভূমিষ্ঠ হতে পারে বলে সংবাদমাধ্যমে জানিয়েছিলেন অভিনেত্রী। তাই সন্তান প্রসবের আগে মক্কা শরিফ দেখার ইচ্ছা হয়েছিল তাঁর। সেজন্য গত ৭ মার্চ স্বামী রাকিব সরকারের সঙ্গে মক্কা শরিফ যান তিনি। সেখান থেকে শুক্রবার রাতে ফেসবুক লাইভ করে প্রতিবেশী ইসমাইল হোসেন ওরফে লাদেনের বিরুদ্ধে তাঁর স্বামী রাকিবের গাড়ির শোরুম ভাঙচুর করার অভিযোগ তোলেন মাহি। লাদেনের নেতৃত্বে দুষ্কৃতীরা শোরুমে ঢুকে দরজা, জানালা, আসবাব ভাঙচুর করেছে বলে তাঁর অভিযোগ। এই ঘটনায় গাজিপুর পুলিশের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগও তোলেন তিনি। যদিও এই ফেসবুক লাইভের পরই পাল্টা মাহির বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ করে থানায় এফআইআর দায়ের করে লাদেন। সেই মামলাতেই এদিন দেশে ফিরে বাড়িতে ঢোকার আগেই কারাগারে যেতে হল নায়িকাকে।

যদিও দেশে ফিরে কারাগারে যেতে হতে পারে বলে শুক্রবারই আশঙ্কা প্রকাশ করেন মাহিয়া মাহি। শুক্রবার রাতে সৌদি আরব থেকে করা দ্বিতীয় ফেসবুক লাইভ করে অভিনেত্রী বলেছিলেন, “দেশে আসার সঙ্গে সঙ্গে হয়ত আমরা অ্যারেস্ট হতে পারি। তবে যা হওয়ার হবে, আমরা মোকাবিলা করব।”

অর্থাৎ এদিন মাহির সঙ্গে রাকিবও দেশে ফিরছেন বলে তাঁর ফেসবুক লাইভে স্পষ্ট। যদিও বিমানবন্দর থেকে কেবল মাহিকেই গ্রেফতার করতে সক্ষম হয়েছে গাজিপুর পুলিশ। তাঁর স্বামীর হদিশ পায়নি। তাহলে কী রাকিব দেশে ফেরেননি নাকি বিমানবন্দরে নেমেই বেগতিক বুঝে গা-ঢাকা দিয়েছেন? এমন প্রশ্নও উঠছে। যদিও এব্যাপারে কিছু জানাননি অভিনেত্রী। তবে ৮ মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রীর গ্রেফতারির ঘটনায় উদ্বেগে তাঁর অনুরাগীরা।