Britain: পুলিশকে কামড়, অর্ধনগ্ন হয়ে রাস্তা দিয়ে দৌড় পর্ন তারকার

British adult star escaped police car half-naked: পুলিশের গাড়ি থেকে বেরিয়ে প্রকাশ্য দিবালোকে রাস্তা দিয়ে অর্ধনগ্ন অবস্থায় দৌড়চ্ছেন পর্ন তারকা। অদ্ভুত দৃশ্যের সাক্ষী ইংল্যান্ডের কেন্ট শহর।

Britain: পুলিশকে কামড়, অর্ধনগ্ন হয়ে রাস্তা দিয়ে দৌড় পর্ন তারকার
৩৪ বছরের রোমা লসন প্রাপ্তবয়স্ক চলচিত্রে রোমানা রাইডার নামে অভিনয় করেন
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 9:52 AM

লন্ডন: প্রথমে তিনি বিপজ্জনক গতিতে গাড়ি চালিয়ে ধাক্কা মেরেছিলেন একটি ভ্যানে। পুলিশ জানতে পেরেছিল তিনি কোকেনের নেশায় চূড়। কিন্তু এরপরই তিনি পুলিশকে ফাঁকি দিয়ে অর্ধনগ্ন অবস্থায় দিনে দুপুরে রাস্তা দিয়ে দৌড়ে পালান। পরে তাঁকে ফের গ্রেফতার করা হলে এক মহিলা পুলিশ কর্মীকে তিনি কামড়ে দিয়েছিলেন। ইংল্যান্ডের এক পর্ন তারকার বিরুদ্ধে এমনই গুরুতর অভিযোগ উঠল।

৩৪ বছরের রোমা লসন প্রাপ্তবয়স্ক চলচিত্রে রোমানা রাইডার নামে অভিনয় করেন। গত বছর কেন্ট শহরের মারগেট এলাকায় একটি ভ্যানে সজোরে ধাক্কা মেরেছিলেন। মাদক পরীক্ষা করে পুলিশ দেখেছিল তিনি কোকেনের নেশায় আচ্ছন্ন। এরপরই তাঁকে তাঁকে মাদকের প্রভাবে গাড়ি চালানোর দায়ে গ্রেফতার করা হয়েছিল। থানায়জন্য তাঁকে একটি পুলিশ গাড়ির পিছনে তোলা হয়। পুলিশ জানিয়েছে, থানায় নিয়ে যাওয়ার সময় তিনি গোপনে তাঁর সিটবেল্ট খুলে ফেলেছিলেন এবং গাড়িটি থামার জন্য অপেক্ষা করেছিলেন।

পথে এক জায়গায় গাড়িটি থামতেই রোমা গাড়ির দরজা খুলে পলানোর চেষ্টা করেন। এক পুলিশ কর্মী তাঁর পা চেপে ধরেছিলেন। কিন্তু তিনি নিজেকে তাঁর হাত থেকে মুক্ত করতে পেরেছিলেন। তবে, ধস্তাধস্তির সময় তাঁর প্যান্ট খুলে গিয়েছিল। ক্যান্টারবেরি ক্রাউন কোর্টে পুলিশ বলেছে, দিনে দুপুরে তিনি মারগেটের রাস্তা দিয়ে দৌড়তে শুরু করেন। সেই সময় কোমরের নীচ থেকে তিনি সম্পূর্ণ নগ্ন অবস্থায় ছিলেন। ওই অবস্থায় তিনি এক বন্ধুর বাড়িতে গিয়ে আশ্রয় নিয়েছিলেন।

প্রায় ৯০ মিনিট পরে পুলিশ তাঁকে খুঁজে পেয়েছিল। তাঁকে ফের গ্রেফতার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, সেখান থেকেও রোমা পালানোর চেষ্টা করেন। একজন পুলিশ মহিলার উরুতে কামড় দিয়ে তিনি দরজার দিকে দৌড়ানোর চেষ্টা করেছিলেন। তবে বেশ কয়েকজন পুলিশ কর্মী তাঁকে আটকান। শেষ পর্যন্ত পুলিশ কর্মীর উপর হামলা, কোকেনের প্রভাবে গাড়ি চালানো-সহ মোট দশটি অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছেন রোমা। গত বৃহস্পতিবার, তাঁকে আট মাসের জন্য কারাদণ্ড দেওয়া হয়েছে।