Bizarre: মহিলা সহকর্মীকে জড়িয়ে ধরায় ভাঙল হাড়! গুণতে হল লক্ষাধিক টাকার মাসুল

Hug: জানা গিয়েছে, অভিনন্দন জানাতে গিয়ে মহিলাকে জড়িয়ে ধরার পরই চিৎকার করে ওঠেন ওই মহিলা। তার পর থেকেই বুকের আশপাশে অস্বস্তি হচ্ছিল তাঁর।

Bizarre: মহিলা সহকর্মীকে জড়িয়ে ধরায় ভাঙল হাড়! গুণতে হল লক্ষাধিক টাকার মাসুল
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 9:00 AM

বেজিং: অফিসে কাজ করেন তাঁরা। মহিলা সহকর্মীর কাজ প্রশংসিত হওয়ায়, তাঁকে শুভেচ্ছা জানাতে জড়িয়ে ধরেছিলেন। অভিযোগ, ওই ব্যক্তি মহিলা সহকর্মীকে এত জোরে জড়িয়ে ধরেছিলেন, তার জেরে পাঁজরের হাঁড় ভেঙে গিয়েছে ওই মহিলার। এর জেরে কাজ থেকে বেশ কিছুদিন ছুটি নিতে হয়েছিল ওই মহিলাকে। চিকিৎসা করাতেও খরচ হয়েছিল। এর পরই ওই সহকর্মীর বিরুদ্ধে মামলা করেছিলেন ওই মহিলা। তাঁর অভিযোগ ছিল, গায়ের জোরে জড়িয়ে ধরার জন্যই হাড় ভেঙেছিল তাঁর। এর পর আদালতে সহকর্মীর বিরুদ্ধে মামলা করেন ওই মহিলা। সেই মামলায় ক্ষতিপূরণের দাবি করেন তিনি। তার পরই ওই মহিলাকে ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছে আদালত। সম্প্রতি ঘটনাটি ঘটেছে চিনের উয়াং শহরে।

জানা গিয়েছে, অভিনন্দন জানাতে গিয়ে মহিলাকে জড়িয়ে ধরার পরই চিৎকার করে ওঠেন ওই মহিলা। তার পর থেকেই বুকের আশপাশে অস্বস্তি হচ্ছিল তাঁর। কাজ শেষে বাড়ি যাওয়ার পর যন্ত্রণাও শুরু হয়। তখন সেখানে গরম তেল মালিশ করেছিলেন তিনি। পরের দিন অফিসও যাননি। দু’দিন পর ব্যথা আরও বাড়লে চিকিৎসকের কাছে যান তিনি। তার পর চিকিৎসক এক্স-রে করার পরামর্শ দেন। তা করতেই দেখা যায় মহিলার পাঁজরের তিনটি হাড় ভেঙে গিয়েছে। দু’টি ডান দিকের পাঁজরের এবং একটি বাঁদিকের। এর পর চিকিৎসকে পরামর্শে বিশ্রাম নিতে হয় তাঁকে।

কাজে যেতে না পারায় রোজগার বন্ধ ছিল বেশ কয়েক দিন। তার উপর চিকিৎসা করাতেও খরচ হয়েছে বেশ কিছু টাকা। সেই টাকা চাইলে এই সহকর্মী তা দিতে অস্বীকার করেন। তিনি দাবি করেন এর কোনও প্রমাণ নেই। তার পর  আদালতে সহকর্মীর বিরুদ্ধে মামলা করেছিলেন ওই মহিলা। তখন বিচারক ওই মহিলাকে ১০ হাজার উয়ান ক্ষতিপূরণের নির্দেশ দেন। যা ভারতীয় মুদ্রায় প্রায় এক লক্ষ ১৬ হাজার টাকা।